Virat Kohli aggressive send off to Rachin Ravindra after dismissed video viral on social media

রাচিনকে অকথ্য গালিগালাজ করে ফিরে যাওয়ার নির্দেশ কোহলির, ভিডিও সামনে আসতেই সমালোচনার শিকার বিরাট

আইপিএল ২০২৪-এ (IPL 2024) গতকাল চেন্নাইয়ের চিপকে হারের ধারা বজায় থাকে আরসিবির (RCB)। ২০০৯ সালে শেষ বার এই মাঠে জয়ের পর আজ এত বছর পেরিয়ে গেলেও আর এই মাঠে জয় পায়নি বিরাট কোহলির (Virat Kohli) দল। অন্যদিকে এবছর এক নতুন অধ্যায়ের শুরু হয়েছে চেন্নাই সুপার কিংসে (CSK)। মহেন্দ্র সিং ধোনির থেকে দলকে নেতৃত্বের দায়িত্ব পৌঁছেছে রুতুরাজ গায়কোয়াডের কাঁধে।

ম্যাচে প্রথম ব্যাটিং করে প্রথম থেকেই ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়েছিল আরসিবি। কিন্তু সেখান থেকে দলের কামান সামলে সম্মানজনক স্কোরে দলকে নিয়ে যান দীনেশ কার্তিক ও‌ অনুজ রাওয়াত। ঘরের মাঠে চেন্নাইয়ের জয়ের জন্য প্রয়োজন ছিল মাত্র ১৭৪ রানের। এই লক্ষ্য তাড়া করতে নেমে প্রথম থেকেই ভালো শুরু করেছিলেন সিএসকের দুই ওপেনার।

অধিনায়ক রতুরাজের সাথে ওপেনিং করতে এসেছিলেন আইপিএলের প্রথম ম্যাচ খেলা রাচিন রবীন্দ্র (Rachin Ravindra)। তবে প্রথম থেকেই যেভাবে তিনি ব্যাটে বলে সংযোগ করছিলেন তাতে তিনি নিজের দক্ষতার প্রমাণ দিচ্ছিলেন। তবে ম্যাচের আসল বিবাদটি ঘটে রাচিনের আউট হওয়ার পর।

মাত্র ১৫ বলে ৩৭ রানের অসাধারণ ইনিংস খেলে আউট হতেই বিরাট কোহলির চোখে মুখে ফুটে ওঠে আগ্রাসন। উইকেট পড়ার সাথে সাথে নোংরা ভাষায় রাচিনকে প্যাভিলিয়নে ফিরে যেতে বলেন বিরাট। ম্যাচের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই মুহূর্তের মধ্যে সমালোচনার শিকার হন কোহলি। একজন তরুণ উঠতি তারকার প্রতি বিরাটের এই ব্যবহার অনেক ক্রিকেটপ্রেমীদের মনে আঘাত করেছে।