সপরিবারে দেশে ফিরলেন কিং কোহলি, RCB জার্সিতে মাঠে নামবেন প্রথম ম্যাচ‌ থেকেই

কিছুদিন আগেই ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজে ভারতীয় দলের সাথে ছিলেন না বিরাট কোহলি (Virat Kohli)। দ্বিতীয় সন্তানের জন্মের আগেই বিসিসিআইয়ের কাছ থেকে ছুটি নিয়েছিলেন…

কিছুদিন আগেই ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজে ভারতীয় দলের সাথে ছিলেন না বিরাট কোহলি (Virat Kohli)। দ্বিতীয় সন্তানের জন্মের আগেই বিসিসিআইয়ের কাছ থেকে ছুটি নিয়েছিলেন ভারতীয় কিংবদন্তি। সিরিজের মাঝপথে তার পুত্রসন্তান জন্ম নিলেও, আর ওই সিরিজে ফেরেননি তিনি। তারপর থেকে অনেকেই চিন্তায় ছিল, বিরাট কি আইপিএলের (IPL 2024) প্রথম থেকেই খেলবেন!

পুত্রসন্তান অকাইয়ের জন্মের আগে স্ত্রী অনুষ্কা শর্মা এবং কন্যা ভামিকাকে নিয়ে লন্ডনে পৌঁছেছিলেন বিরাট। পুত্রসন্তান জন্ম নেওয়ার একমাস হয়ে গেলেও, এতদিন সেখানেই ছিলেন তিনি। তাই হয়তো, অনেকেই মনে করেছিলেন বিরাট মরশুমের প্রথম থেকেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) জন্য উপলব্ধ থাকবেন না। কিন্তু রবিবার তথা আজ সকালে স্ত্রী এবং দুইজন সন্তানকে নিয়ে দেশে ফিরেছেন বিরাট। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে দেখা গেছে, মুম্বাই এয়ারপোর্টে এসে পৌঁছেছেন তিনি।

বিরাটকে মুম্বাই এয়ারপোর্টে দেখে চিন্তামুক্ত হয়েছেন ক্রিকেটপ্রেমীরা। বিশেষ করে আরসিবি ভক্তরা খুবই খুশি বিরাট এই মরশুমের প্রথম থেকেই আরসিবির হয়ে খেলবেন বলে। আজই মুম্বাই থেকে বেঙ্গালুরুর উদ্দেশ্যে রওনা হবেন কোহলি এবং আজই আরসিবি ক্যাম্পে যোগদান করার কথা রয়েছে তার। আরসিবি ক্যাম্পে যোগ দেওয়া মাত্রই অনুশীলনের কাজে লিপ্ত হবেন কোহলি।

আগামী ২২ মার্চ তথা শুক্রবার এই মরশুমের প্রথম ম্যাচ খেলবে আরসিবি। চিপকে তারা মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মুখোমুখি হবে ওইদিন। ওই দিন থেকেই মাঠে নামবেন বিরাট। ক্রিকেটপ্রেমীরা এই কথা ভেবে ২২ মার্চ পর্যন্ত আর অপেক্ষা করতে পারছেন না। কারণ, আবারও ২ মাস পর বাইশ গজে তাদের প্রিয় ক্রিকেটারকে দেখতে পাবেন ভক্তরা।