ধোনি-রোহিত নয়, এই চারজনকে নিয়ে পছন্দের দল বাছলেন বিরাট, রাখলেন এই KKR তারকাকেও

প্রত্যেক পেশাদার ক্রিকেটারের নিজের নিজের পছন্দের ক্রিকেটার থাকেন। ঠিক সেরকমই রয়েছে আধুনিক ক্রিকেটের কিংবদন্তি বিরাট কোহলি (Virat Kohli)। বর্তমানে তিনি বিশ্বের সেরা ক্রিকেটারদের মধ্যে অন্যতম…

প্রত্যেক পেশাদার ক্রিকেটারের নিজের নিজের পছন্দের ক্রিকেটার থাকেন। ঠিক সেরকমই রয়েছে আধুনিক ক্রিকেটের কিংবদন্তি বিরাট কোহলি (Virat Kohli)। বর্তমানে তিনি বিশ্বের সেরা ক্রিকেটারদের মধ্যে অন্যতম হলেও, তারও পছন্দের ক্রিকেটার রয়েছেন অনেকেই। সম্প্রতি জিও সিনেমার একটি ইন্টারভিউতে বর্তমান দিনে নিজের পছন্দের চার ক্রিকেটারের নাম উল্লেখ করেছেন তিনি।

জিওসিনেমার ইন্টারভিউতে বিরাট কোহলিকে বলা হয়, ‘আপনি যদি আল্টিমেট স্ট্রিট ক্রিকেট অর্থাৎ রাস্তার মধ্যে ক্রিকেট খেলেন, তাহলে আপনি কোন চারজন ক্রিকেটারকে আপনার দলে রাখতে চান!’ বিনা ভেবে তিনি সেখানে নাম করেন এবি ডি ভিলিয়ার্স, জসপ্রীত বুমরাহ, আন্দ্রে রাসেল এবং রাশিদ খানের। বিরাটের এই বেছে নেওয়া চারজনই বর্তমান দিনে অনেকেরই খুব পছন্দের ক্রিকেটার।

আমরা সকলেই জানি, আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (Royal Challengers Bengaluru) দলের হয়ে একসাথে অনেক বছর খেলেছেন বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্স (AB de Villiers)। বিরাটের সবসময়ের পছন্দের ক্রিকেটারের মধ্যে একজন এবিডি। এছাড়া তিনি যে কোনো মুহূর্তে বোলারদের জন্য ভয়ঙ্কর হয়ে উঠতে পারতেন। অন্যদিকে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) আন্দ্রে রাসেলের (Andre Russell) মতো বিগ হিটারসহ অলরাউন্ডারকে নিজের দলের দলে রাখতে চান বিরাট। এর কারণ, বর্তমানে রাসেল একজন বড় ম্যাচজয়ী তারকা।

এছাড়া ভারতীয়দের মধ্যে বিরাট নিজের পছন্দের তালিকায় রেখেছেন জসপ্রীত বুমরাহকে (Jasprit Bumrah)। তার একটাই কারণ, বুমরাহ-র নিঁখুত ইয়ার্কার এবং ডেথ বোলিং। ব্যাটাররা তার বলে হাত পর্যন্ত খুলতে ভয় পান। অন্যদিকে বিরাটের পছন্দের তালিকায় রয়েছেন আফগান স্পিনার রাশিদ খানও (Rashid Khan)। রাশিদের কেরামতির সাক্ষী গোটা বিশ্বই। শুধু বল হাতে নয়, ব্যাট হাতেও তিনি একজন ম্যাচজয়ী তারকা।