‘প্রতিটা মুহূর্ত উপভোগ করেছি’, আইপিএল ছেড়ে দেশে ফেরায় আবেগপ্রবণ RCB-এর উইল জ্যাকস

আইপিএল ২০২৪ (IPL 2024) এর গ্রুপপর্ব শেষ হতে আর কয়েকটা ম্যাচ বাকি। তবে ইতিমধ্যেই দেশে ফিরতে শুরু করে দিয়েছেন ইংলিশ তারকারা। আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের (ICC…

আইপিএল ২০২৪ (IPL 2024) এর গ্রুপপর্ব শেষ হতে আর কয়েকটা ম্যাচ বাকি। তবে ইতিমধ্যেই দেশে ফিরতে শুরু করে দিয়েছেন ইংলিশ তারকারা। আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের (ICC T20 World Cup 2024) প্রস্তুতি নিতে প্লে অফের আগেই এক এক করে দেশে ফিরছেন সকলেই। ইতিমধ্যে ইংলিশ অধিনায়ক জস বাটলার (Jos Buttler) থেকে শুরু করে উইল জ্যাকস (Will Jacks), রিস টপলি (Reece Topley) এবং ফিল সল্ট (Phil Salt) দেশে ফিরেছেন। বাকিরাও কিছুদিনের মধ্যেই ফিরে যাবেন।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসাবে পাকিস্তানের বিরুদ্ধে ৪ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ইংল্যান্ড। আর ওই জন্যই না চাইতেও দেশে ফিরতে হচ্ছে ইংলিশ ক্রিকেটারদের। তবে ইংলিশ তারকারা তাদের নিজের নিজের ফ্র‍্যাঞ্চাইজি ছেড়ে যাওয়ায়, নানাভাবে দুঃখপ্রকাশ করেছেন আইপিএল নিয়ে। সেরকমই নিজের কেরিয়ারের প্রথম আইপিএল খেলতে খেলতে দেশে ফেরায় এবার আইপিএল নিয়ে দুঃখপ্রকাশ করেছেন উইল জ্যাকস।

উইল জ্যাকস এই বছরে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (Royal Challengers Bengaluru) হয়ে খেলছিলেন। হঠাৎ করেই মাঝপথে ফিরে যাওয়ায় সোশ্যাল মিডিয়ায় আইপিএল মিস করার কথা জানিয়েছেন তিনি। জ্যাকস ইন্সটাগ্রামে পোস্ট করেছেন, “আমি আমার প্রথম আইপিএলের প্রতিটি মিনিট খুব আনন্দ করেছি। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সাথে জড়িত সকলকে অসংখ্য ধন্যবাদ। আরসিবি ভক্ত আপনারা সত্যিই অসাধারণ।”

উল্লেখ্য, গত মরশুমে উইল জ্যাকসকে আরসিবি দলে সামিল করেছিল। তবে চোটের কারণে ওই মরশুমে খেলতে পারেননি। যাই হোক, এবছর আইপিএলে প্রথম দিকে সুযোগ না হলেও, মোট ৮ টি ম্যাচ খেলেছেন ইংলিশ অলরাউন্ডার। ওই ৮ ম্যাচে ব্যাট হাতে ১৭৫ এর স্টাইকরেটে ২৩০ রান করেছেন। যার মধ্যে রয়েছে একটি শতরান এবং একটি অর্ধশতরান। এছাড়াও বল হাতে ৫ ম্যাচে ২ উইকেট নিজের নাম করেছেন তিনি।