Wankhede Stadium: দর্শকে ভর্তি ওয়াংখেড়ে স্টেডিয়ামে, চ্যাম্পিয়নদের আসার আগেই শুরু হল মুষলধারে বৃষ্টি

আজ মুম্বাইয়ের বুকে অনুষ্ঠিত হতে চলেছে বিশ্ব চ্যাম্পিয়ন ভারতীয় দলের প্যারেড। যার জন্য সেজে উঠেছে মুম্বাইয়ের রাস্তা ঘাট...
SUMAN 4 July 2024 5:09 PM IST

আজ মুম্বাইয়ের বুকে অনুষ্ঠিত হতে চলেছে বিশ্ব চ্যাম্পিয়ন ভারতীয় দলের প্যারেড। যার জন্য সেজে উঠেছে মুম্বাইয়ের রাস্তা ঘাট থেকে শুরু করে ওয়াংখেড়ে স্টেডিয়াম। প্রায় ১১ বছর পর ভারতের কেবিনেটে আইসিসি ট্রফি ওঠায় বর্তমানে আনন্দে উপচে পড়ছে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের। তাই আজকের এই দিনটিকে স্মরণীয় করে তোলার জন্য ভারতের বিভিন্ন প্রান্ত থেকে লোক ছুটে আসছেন মুম্বাইয়ে ওই রোড শো দেখার জন্য।

আজ থেকে ঠিক ১৩ বছর আগে এই দিন দেখেছিল ভারতবাসী। এরপর থেকে ভারত বারংবার সেমিফাইনাল এবং ফাইনালের যোগ্যতা অর্জন করলেও, শিরোপা জয়ের স্বপ্ন অধরাই থেকে গিয়েছিল। অবশেষে রোহিত শর্মার অধিনায়কত্বে বার্বাডোজে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ইতিহাস গড়েছে ভারত। আর ভারতীয়দের সেই ইতিহাসের সাক্ষী করার দিন। আজ সকালে দেশে ফিরেছে ভারতীয় দল। এদিকে আজই বিকালে বিশ্ব চ্যাম্পিয়ন ভারতীয় দলের তারকারা বাসে করে মুম্বাইয়ের রাস্তায় রোড শো করার কথা রয়েছে।

তারপরে সেখান থেকে ওয়াংখেড়ে স্টেডিয়ামে যাওয়ার পালা। প্যারেডের পর ওখানেই ভারতীয় দলকে সম্বর্ধনা দেওয়ার কথা রয়েছে। বিসিসিআই থেকে বিনামূল্যে সকলকে প্রবেশাধিকার দেওয়ায় ইতিমধ্যে ভক্তদের ভিড় সেখানে উপচে পড়েছে। হাজার হাজার মানুষ ছুটে এসেছেন নিজেদের দেশের নায়কদের সামনে থেকে একবার দেখতে এবং মুহূর্তগুলির সাক্ষী হতে। এছাড়াও স্টেডিয়ামের বাইরে ইতিমধ্যেই পড়ে গেছে লম্বা লাইন।

এমন সময়ে মুম্বাইয়ের ওয়াংখেড়ে সংলগ্ন এলাকা জুড়ে নামতে দেখা গেল প্রবল বৃষ্টি। বিকাল ৫ টা থেকে প্যারেডের সময় দেওয়া থাকলেও, বৃষ্টির জন্য তা কিছুটা বাধাপ্রাপ্ত হল। এছাড়া দূরদূরান্ত থেকে ছুটে আসা মানুষের কাছে এই বৃষ্টি হয়রানি ছাড়া আর কিছুই নয়। যাই হোক, বৃষ্টি থামলেই আয়োজিত হবে সকল অনুষ্ঠানগুলি।

https://twitter.com/mufaddal_vohra/status/1808814621869875553

Show Full Article
Next Story
Share it