Wriddhiman Saha Bengal Player Got His Dream Come true as He Buy Brand New BMW Car

Wriddhiman Saha: ১২ বছর বয়সে দেখেছিলেন স্বপ্ন, এবার কোটি টাকা খরচ করে করলেন স্বপ্নপূরণ

দীর্ঘদিন টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন বাংলার অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। সম্প্রতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2024)গুজরাট টাইটান্সের হয়ে খেলতে দেখা গেছে তাকে। বর্তমান টিম ইন্ডিয়ার অবস্থা দেখলে, তার ফেরাটাও অনেক কঠিন হয়ে গেছে, তবে তা সত্ত্বেও ঘরোয়া ক্রিকেটে প্রতিনিয়ত সক্রিয় থাকলেও বর্তমানে বিরতিতে আছেন তিনি। এই বিরতির সময় সাহা ১২ বছর বয়সে দেখা একটি স্বপ্ন পূরণ করেন।

আসলে নিজের স্বপ্নের গাড়ি কিনেছেন সাহা। নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে এই তথ্য জানিয়েছেন তিনি। বিএমডব্লিউ এক্স৭ সিরিজের হাইটেক ফিচারের গাড়ি কিনেছেন সাহা। এই গাড়ির দাম প্রায় ১ কোটি টাকা। আরও অনেক ভারতীয় ক্রিকেটারও এই গাড়ির মালিক, কিন্তু সাহা এখন তার স্বপ্ন পূরণ করেছেন।

নিজের স্বপ্নের গাড়ির ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় একটি আবেগপ্রবন পোস্টও করেছেন সাহা। ইনস্টাগ্রামে সাহা লিখেছেন, ”১২ বছর বয়সে স্বপ্ন দেখা এবং ক্যারিয়ারের শেষ দিকে তা উপলব্ধি করা, এই বিএমডব্লিউ বাড়িতে আনা প্রমাণ করে যে যারা অপেক্ষা করে তাদের জন্য ভাল জিনিস আসে। আমার ও আমার পরিবারের জন্য এটি একটি আবেগঘন মুহূর্ত।”

ভারতের সাবেক অধিনায়ক ও ব্যাটসম্যান বিরাট কোহলিও ঋদ্ধিমান সাহাকে তার স্বপ্নের গাড়ি কেনার জন্য অভিনন্দন জানিয়েছেন। বিরাট কোহলি মন্তব্য করেছেন, ‘অভিনন্দন দাদা, তোমার অনেক সুখ প্রাপ্য।’

ভারতীয় দলের হয়ে ৪০টি টেস্ট ও ৯টি ওয়ানডে খেলেছেন ঋদ্ধিমান সাহা। টেস্ট ক্রিকেটে ৩টি সেঞ্চুরি ও ৬টি হাফসেঞ্চুরিসহ ১৩৫৩ রান করেছেন তিনি। ওয়ানডেতে করেছেন মাত্র ৪১ রান।