পরপুরুষের সাথে ঘনিষ্ঠ ছবি ভাইরাল ধনশ্রীর, চাহালের জন্য দুঃখ প্রকাশ নেটিজেনদের

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীরা যেকোনো ঘটনা নিয়ে নিজেদের ব্যক্তিগত মতামত প্রকাশ করে থাকেন‌। এইসব আলোচনায় তারকাদের ব্যক্তিগত জীবন অনেক সময় উঠে আসে। এবার ভারতের অন্যতম…

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীরা যেকোনো ঘটনা নিয়ে নিজেদের ব্যক্তিগত মতামত প্রকাশ করে থাকেন‌। এইসব আলোচনায় তারকাদের ব্যক্তিগত জীবন অনেক সময় উঠে আসে। এবার ভারতের অন্যতম ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) এবং তার স্ত্রীর সম্পর্ক নিয়ে বিতর্ক সোশ্যাল মিডিয়ায় আলোচনায় উঠে এলো।

যুজবেন্দ্র চাহাল ভারতের হয়ে দীর্ঘদিন ধরে স্পিনার হিসাবে নিজের অবদান রেখে চলেছেন। তিনি দেশের হয়ে ৭২ টি একদিনের ম্যাচে ১২১ টি উইকেট সংগ্রহ করার সঙ্গে সঙ্গে ৮০ টি টি-টোয়েন্টি ম্যাচে মোট ৯৬ টি উইকেট সংগ্রহ করেছেন। তবে ধারাবাহিকভাবে ভালো পারফরমেন্স করার সত্ত্বেও একাধিক গুরুত্বপূর্ণ আইসিসি (ICC) টুর্নামেন্টে চাহাল দলে জায়গা পাননি। গত বছর ভারতে অনুষ্ঠিত একদিনের বিশ্বকাপেও (World Cup 2023) তিনি ব্রাত্য ছিলেন।

সম্প্রতি ২০২৩-২৪ কেন্দ্রীয় চুক্তি থেকে বিসিসিআই (BCCI) এই ক্রিকেটারকে বাদ দেওয়ায় একাধিক বিশেষজ্ঞ সিদ্ধান্তটির তীব্র সমালোচনা করেন। এর ফলে চাহাল কিছুটা মানসিক বিপর্যয়ের মধ্যে যদি যাচ্ছেন। এর মধ্যেই তার স্ত্রী ধনশ্রী বর্মার (Dhanashree Verma) সঙ্গে কোরিওগ্রাফার প্রতীক উতেকারের (Pratik Utekar) ছবি সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনা তৈরি হয়েছে। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে প্রতীক তার দুই হাত দিয়ে ধনশ্রীকে ঘনিষ্ঠভাবে জড়িয়ে ধরে আছেন।

এর আগেও চাহালের সতীর্থ শ্রেয়াস আইয়ারের সঙ্গে ধনশ্রীর নাম জড়িয়েছিল। তবে দুজনের কাছ থেকেই এখনও সেইরকম কোনো প্রতিক্রিয়া সামনে আসেনি। সম্প্রতি চাহাল নিজের অফিসিয়াল এক্স অ্যাকাউন্টে জনপ্রিয় রিয়ালিটি শো ঝলক দিখলাজাতে স্ত্রীকে ভোট দেওয়ার জন্য আবেদন জানিয়েছিলেন। অন্যদিকে ভারতীয় এই তারকা স্পিনারকে এই বছর আইপিএলে (IPL) রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) হয়ে আবার মাঠে নামতে দেখা যাবে।