ছয় মেরে ম্যাচ জিতিয়ে পাগলের মত সেলিব্রেশন ব্যাটসম্যানের, ব্যাট মেরে বসলেন আম্পায়ারের পায়ে- ভিডিও

ক্রিকেটে ম্যাচ চলাকালীন খেলোয়াড়রা উইকেট নেওয়া বা সেঞ্চুরি করে বা ম্যাচ জিতে খুব আলাদাভাবে উদযাপন করে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও সামনে এসেছে, যেখানে…

Zimbabwe Domestic Player Francis Sande Extraordinary Celebration Hurt Umpire In Leg Watch Video

ক্রিকেটে ম্যাচ চলাকালীন খেলোয়াড়রা উইকেট নেওয়া বা সেঞ্চুরি করে বা ম্যাচ জিতে খুব আলাদাভাবে উদযাপন করে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে, উদযাপনের সময় এক খেলোয়াড় এতটাই উত্তেজিত হয়ে পড়েন যে তিনি ব্যাট দিয়ে আম্পায়ারের গায়ে ধাক্কা মারেন। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক ব্যাটসম্যান কীভাবে উদযাপন করলেন এবং আম্পায়ারের ব্যাটে কীভাবে আঘাত লাগল।

ঘটনাটি ঘটেছে জিম্বাবুয়ের ঘরোয়া ন্যাশনাল প্রিমিয়ার লিগে। শেষ বলে জয়ের জন্য সোগো রেঞ্জার্সের দরকার ছিল ৪ রান। স্ট্রাইকে এইসময় ছিলেন ফ্রান্সিস স্যান্ডে। রায়ান বার্লের শেষ বলে চার মারার পরিবর্তে দারুণ এক ছক্কা হাঁকিয়ে দলকে ম্যাচ জিতিয়ে দেন তিনি।

এরপর আনন্দে ব্যাটটি শূন্যে ছুঁড়ে দেন তিনি। এমন পরিস্থিতিতে ব্যাট সোজা উড়ে যায় নন-স্ট্রাইকার প্রান্তে দাঁড়িয়ে থাকা আম্পায়ারের পায়ে। ব্যাটের আঘাত পেয়ে বারবার ব্যথায় পা চেপে ধরেছিলেন আম্পায়ার। এরপর উদযাপন করতে গিয়ে ব্যাটসম্যান ফ্রান্সিস স্যান্ডে মাঠে অদ্ভুত কিছু কাণ্ড ঘটান। তা দেখতে অনেকটাই হাস্যকর ছিল।

৪৫ ওভারে প্রথমে ব্যাট করে ২৩০ রানের টার্গেট দেয় রেনবো। ৪৫ ওভারে ৬ উইকেট হারিয়ে এই লক্ষ্য পূরণ করে ৪ উইকেটে ম্যাচ জিতে নেয় বিপক্ষ। ফ্রান্সিস স্যান্ডে অপরাজিত ৪১ ও ড্যানিয়েল জ্যাকাল অপরাজিত ২২ রান করেন।