গান শুনতে ভালোবাসেন! বিনামূল্যে ৩ মাস প্রিমিয়াম সুবিধা দিচ্ছে Spotify

Spotify

ভারতে এইমুহূর্তে ব্যাপক জনপ্রিয় মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম Spotify। এই জনপ্রিয়তা আরও বাড়াতে কোম্পানি এবার স্পেশাল অফার নিয়ে এল। কোম্পানির তরফে বৃহস্পতিবার ঘোষণা করা হয়েছে, যে সব ইউজার এখনও স্পটিফাই সাবস্ক্রাইব করেনি তারা তিন মাস স্পটিফাই প্রিমিয়াম বিনামূল্যে ব্যবহারের সুযোগ পাবে।

Spotify Premium এর মাধ্যমে ইউজাররা বিজ্ঞাপন ছাড়াই গান শুনতে পারবে। এছাড়াও অফলাইনে গান শুনতে পারবে গ্রাহকরা। শুধু তাই নয়, কোম্পানি একবছরের সাবস্ক্রিপশন রেট ও কমিয়েছে কোম্পানি। প্রায় ৫১ শতাংশ মূল্য কমিয়ে ৬৯৯ টাকায় এক বছরের প্রিমিয়াম সাবস্ক্রিপশন দিচ্ছে স্পটিফাই। এই অফার ৩০ জুন পর্যন্ত প্ৰযোজ্য।

স্পটিফাই জানিয়েছে, বিনামূল্যে প্রিমিয়াম সাবস্ক্রিপশন ইন্ডিভিচুয়াল ও ফ্যামিলি, উভয় প্যাক বেছে নেওয়া গ্রাহকরা পাবে। যদিও ৩০ জুনের মধ্যে সাবস্ক্রিপশন নিতে হবে। তাহলেই তিন মাসের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে। আপনাকে জানিয়ে রাখি স্পটিফাই প্রিমিয়াম ফ্যামিলি প্ল্যানে ছটি অ্যাকাউন্ট থাকে। সাধারণভাবে এর মাসিক খরচ ১৭৯ টাকা। আবার ইন্ডিভিচুয়াল প্ল্যানে মাসিক ১১৯ টাকা চার্জ করা হয়।

আপনাকে জানিয়ে রাখি ভারতে উপলব্ধ আরও দুটি মিউজিক স্ট্রিমিং প্লাটফর্মে YouTube Music ও JioSaavn আরও কমে প্রিমিয়াম সাবস্ক্রিপশন অফার করে। ইউটিউব মিউজিক মাসিক ১০৯ টাকা চার্জ করে ইন্ডিভিচুয়াল প্ল্যানের জন্য। আবার জিওসাভান চার্জ করে ৯৯ টাকা। আবার একবছরের প্রো অ্যাকাউন্ট পেতে ৩৯৯ টাকা চার্জ নেওয়া হয়।