নতুন রঙে লঞ্চ হল Suzuki Burgman Street স্কুটার, দাম সাধ্যের মধ্যে

Suzuki Burgman street median blue no 2 color variant launched in India

জাপানের অটোমোবাইল সংস্থা Suzuki, তাদের Burgman Street স্কুটারটি আরও একটি রঙের বিকল্পে ভারতের বাজারে লঞ্চ করলো। স্কুটারটি এতদিন মেটালিক ম্যাট ফাইব্রোইন গ্রে, পার্ল মেরাজ হোয়াইট, মেটালিক ম্যাট ব্ল্যাক নং ২ এবং মেটালিক ম্যাট বোর্ডো রেড এই চারটি রঙে উপলব্ধ ছিল। এবার এই তালিকায় নতুন Median Blue No. 2 রঙ সংযুক্ত হওয়ার ফলে স্কুটারটি সর্বমোট পাঁচটি রঙের বিকল্পে কেনা যাবে। Suzuki Burgman Street এর এক্স-শোরুম দাম ৭৯,৭০০ টাকা।

তবে নতুন রঙের বিকল্প আনা হলেও স্কুটারটির মেকানিক্যাল বা কসমেটিক কোনো পরিবর্তন করা হয় নি। Suzuki Burgman Street এর ইঞ্জিনের কথায় আসলে, এর ১২৫ সিসির এয়ার কুলড ইঞ্জিন ৬৭০০ আরপিএমে ৮.৫ ব্রেক হর্সপাওয়ার এবং ৫,৫০০ আরপিএমে ১০ ন্যানোমিটার টর্ক জেনারেট করে।

স্কুটারটির সামনের চাকা ডিস্ক ব্রেক যুক্ত। স্কুটারটির সামনে টেলিস্কোপিক ফর্ক এবং পেছনে হাইড্রোলিক মনোশোক সাসপেনশন দেওয়া হয়েছে। স্কুটারটির ওজন ১১০ কেজি এবং গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬০ মিমি। এর ফুয়েল ট্যাঙ্কের ক্যাপাসিটি ৫.৫ লিটার।

স্কুটারটির অন্যান্য ফিচারের মধ্যে আছে, ফ্রন্ট গ্লভ বক্স, স্টান্ডার্ড ডিসি চার্জিং সকেট এবং কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম। এছাড়া স্কুটারটিতে ইঞ্জিন স্টার্ট এবং কিল সুইচও দেওয়া হয়েছে।