নতুন রঙে পাওয়া যাবে Suzuki Gixer SF 250 এবং Gixer 250, দাম অপরিবর্তিত

suzuki-gixer-sf-250-and-gixer-250-get-new-colour-in-india

Suzuki তাদের Gixer 250 সিরিজের Gixer SF 250 এবং Gixer 250 বাইক নতুন আকর্ষণীয় কালার স্কিমে আপডেট করলো। উল্লেখ্য, Gixer সিরিজের শতবার্ষিকী উদযাপন উপলক্ষে Suzuki পূর্বেই তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে আসন্ন এই রঙের বিকল্পের টিজার ইমেজ প্রকাশ করেছিল।

Gixer SF 250 বাইকটি নতুন ট্রিটন ব্লু/সিলভার রঙে পাওয়া যাবে। অপরদিকে Gixer 250 সুজুকি রেসিং গ্রাফিক্সের সাথে নতুন মেটালিক ট্রিটন ব্লু রঙে উপলব্ধ হবে। এদিকে বিদ্যমান কালার স্কিমের সাথে নতুন রঙের বিকল্প সংযোজন করলেও বাইকদুটির দাম অপরিবর্তিত থাকছে৷ Gixer SF 250 মোটরবাইকের দাম শুরু হয়েছে ১.৭৬ লক্ষ টাকা (এক্স-শোরুম-দিল্লী) থেকে। অপরদিকে Gixer 250 বাইকটি ১.৬৫ লক্ষ টাকা মূল্যে (এক্স-শোরুম-দিল্লী) কেনা যাবে।

Suzuk Gixer 250 সিরিজের ইঞ্জিন Suzuki Oil Cooling System (SOCS) টেকনোলজি ব্যবহার করে ডেভলপ করা হয়েছে। এই SOCS প্রযুক্তি কুলিং ফিনের মতো কুলিং ডিভাইসগুলির প্রয়োজনীয়তা হ্রাস করে। ফলে বাইককে শীতল করার জন্য অতিরিক্ত তরল কুল্যান্টের প্রয়োজন পড়ে না এবং ব্যবহারকারীর রক্ষণাবেক্ষণ ব্যয়ও কম হয়। Suzuk Gixer 250 সিরিজের ২৪৯ সিসি ইঞ্জিনে ২১.৫ বিএইচপি পাওয়ার এবং ২২.২ এনএমের টর্ক আউটপুট পাওয়া যাবে। এছাড়া বাইকদুটিতে ফ্রন্ট ও রিয়র ডিস্ক ব্রেকের সাথে আছে ডুয়াল চ্যানেল এবিএস সিস্টেম।

জানিয়ে রাখি, আগামী ৭ অক্টোবর Suzuki নতুন একটি বাইক লঞ্চ করবে। তবে বাইকটির নাম সংস্থা প্রকাশ করেনি। যদিও মনে করা হচ্ছে এটি Suzuki Intruder 250 ক্রুজার মোটরবাইক হতে পারে।