৩১ অক্টোবরের মধ্যে Suzuki -এর বাইক বা স্কুটার কিনলে পাবেন ৩ হাজার টাকা পর্যন্ত বেনিফিট

suzuki-offering-free-accessories-up-to-3000-till-31-october

পুজোর আমেজ আসতেই শুরু হয়ে গিয়েছে বিভিন্ন সেক্টরের ব্রান্ডের মধ্যে রেষারেষি। গ্রাহক টানতে সংস্থাগুলিও চেষ্টার কোনো ত্রুটি রাখছে না। এইসময় আমরা অনেকেই সস্তায় নতুন গাড়ি কেনার কথা ভাবি। আর তাই প্রতিবছরের ন্যায় এবারও আকর্ষণীয় অফার এবং ডিল নিয়ে হাজির হয়েছে বিভিন্ন টু-হুইলার নির্মাতারা।

আসন্ন ফেস্টিভ সিজন উপলক্ষে এবার সুজুকি তাদের বাইক ও স্কুটারের সাথে ৩০০০ টাকা মূল্যের ফ্রি অ্যাক্সেসরিজ দেওয়ার কথা ঘোষণা করলো। ৩১ অক্টোবর পর্যন্ত বৈধ এই অফারের সুবিধা নেওয়ার জন্য আগ্রহী ক্রেতাদের শুধুমাত্র সুজুকির ওয়েবসাইটে গিয়ে তাদের পছন্দসই মোটরবাইক বা স্কুটারটি বুকিং করতে হবে।

এই অফার চলাকালীন গ্রাহকেরা সুজুকির মোটরসাইকেল যেমন- Gixer, Gixer SF, Gixer 250, Gixer SF 250 এবং সংস্থার একমাত্র ক্রুজার বাইক Intruder-এর ওপর পাবেন ৩০০০ টাকার অ্যাক্সেসরিজ সম্পূর্ণ বিনামূল্যে। এর মধ্যে আপনি পাবেন স্যাডেলব্যাগ, বাম্পার ব্র্যাকেট, ট্যাঙ্ক প্যাড টপ, সিট কভার, প্রভৃতি।

অপরদিকে সুজুকির Burgman Street 125 এবং Access 125 স্কুটারের সাথে ১,৫০০ টাকা মুল্যের ফ্রী অ্যাক্সেসরিজ পাওয়া যাবে। এর মধ্যে থাকছে ফ্লোর ম্যাট, বডি ও সিট কভার, অ্যাপরন মাউন্টেড ইউএসবি চার্জার, পিলিয়ন ফুটরেস্ট সিট এবং আরো অনেক কিছু।