দাম মাত্র ৪৯৯ টাকা, Syska HE910 ইয়ারফোন বাজারে এল

Syska HE910 ইয়ারফোন কিনতে মাত্র ৪৪৯ টাকা খরচ করতে হবে

syska-he910-earphone-launched-in-india-price-at-rs-499

এবার ইয়ারফোনের বাজার দখলের জন্য ঝাঁপাচ্ছে সিসকা অ্যাক্সেসরিজ (Syska Accessories)। সম্প্রতি সংস্থাটি ভারতে তাদের HE910 ইয়ারফোন নিয়ে হাজির হয়েছে। স্বল্প দামের এই অডিও ডিভাইস ক্রেতাদের টেকসই ব্যবহারিক অভিজ্ঞতা প্রদান করবে বলে Syska জানিয়েছে। সংস্থার বিভিন্ন অফলাইন স্টোর থেকে আগ্রহীরা Syska HE910 ইয়ারফোন কিনতে পারবেন।

Syska HE910 Earphone এর দাম

সিসকা এইচই৯১০ ইয়ারফোন কিনতে মাত্র ৪৪৯ টাকা খরচ করতে হবে। এই হেডসেট ৬টি রঙের বিকল্পে উপলব্ধ, যথা – এনার্জেটিক ব্লু, লাইভলি রেড, ফ্যান্সি পিঙ্ক, ওয়ান্ডারফুল হোয়াইট, গর্জাস গ্রীণ এবং ডায়নামিক ব্ল্যাক।

Syska HE910 Earphone স্পেসিফিকেশন, ফিচার

সিসকা এইচই৯১০ ইয়ারফোনে ১০ এমএম (mm) ডায়নামিক স্পিকার এবং ১.২ মিটারের টিপিই অ্যান্টি-ট্যাঙ্গল কেবলের (TPE anti-tangle cable) দেখা মিলবে। এটি তিন রকমের, যথা – স্মল, মিডিয়াম এবং লার্জ ইয়ার জেল পেয়ারের (ear-gel pairs) সঙ্গে এসেছে। কোম্পানির দাবী Syska HE910 আমাদের ওয়ার্ক ফ্রম হোমের অভিজ্ঞতাকে অনেক বেশী স্থায়িত্ব দেবে। এতে নয়েজ ক্যানসেলেশন ফিচার ও ভলিউম কন্ট্রোলার রয়েছে

সিসকার এই ইয়ারফোনে আমরা মাল্টিফাংশন বাটন দেখতে পাবো। এই বাটনের মাধ্যমে কল গ্রহণ, মিউজিক প্লে/পজ/স্টপ করা যাবে। তাছাড়া ভলিউম কন্ট্রোলার ব্যবহার করে আমরা এর ভলিউম বাড়াতে বা কমাতে পারবো। সিসকার বক্তব্য অনুযায়ী তাদের এই ইয়ারফোন এতটাই টেকসই কর্ডের সাথে এসেছে যে খুব সহজে এর ক্ষতি করা যাবে না।

নতুন প্রোডাক্টের ব্যাপারে মন্তব্য করতে গিয়ে Syska গ্রুপের কার্যনির্বাহী নির্দেশক জ্যোৎস্না উত্তমচন্দানি বলেছেন, “যেহেতু বর্তমানে একটা বড় অংশের মানুষ বাড়ি থেকে কাজ করছেন, সেহেতু অনবরত মিটিংয়ে যোগদান বা প্রিয় পডকাস্ট শোনার জন্য তাদের ভালো ইয়ারফোনের প্রয়োজন।” আর এদিকে লক্ষ্য রেখেই যে Syska তাদের HE910 ইয়ারফোন বাজারে আনছে সেই বিষয়ে কোনো সন্দেহ নেই।

এছাড়াও ভারতে মোবাইল অ্যাক্সেসরিজ প্রস্তুতির ক্ষেত্রে নেতৃত্বদান এবং একটানা প্রচেষ্টার মাধ্যমে Syska ভবিষ্যতে আরো অভিনব প্রোডাক্ট সামনে আনতে ইচ্ছুক বলেও উত্তমচন্দানি মন্তব্য করেছেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020