একসাথে তিনটি ফোন হবে চার্জ, খুব সস্তায় ২০০০০ mAh এর পাওয়ার ব্যাংক আনলো Syska

syska-p2024j-20000-mah-power-bank-launched-price-in-india-rs-2499

সিসকা অ্যাক্সেসরিজ (Syska Accessories) ভারতে তাদের নতুন পাওয়ার ব্যাংক Syska P2024J লঞ্চ করলো। ২০,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি যুক্ত এই পাওয়ার ব্যাংকটি দ্রুত স্মার্ট ডিভাইস ও স্মার্টফোন চার্জ করতে সক্ষম বলে কোম্পানি দাবি করেছে। আবার এতে আছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। শুধু তাই নয়, Syska P2024J পাওয়ার বাটন, এলইডি ইনডিকেটর এবং ১২ লেয়ার চিপ প্রটেকশন সহ এসেছে।

Syska P2024J এর দাম ও লভ্যতা

ভারতে সিসকার এই পাওয়ার ব্যাংকের দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। যদিও লিমিটেড পিরিয়ড অফার হিসাবে পাওয়ার ব্যাংকটিকে এখন ১,৩৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। আপনি Flipkart থেকে এই পাওয়ার ব্যাংক কিনতে পারবেন। এটি মিডনাইট ব্লু, ব্লেজিং রেড ও পার্ল ব্ল্যাক কালারে উপলব্ধ। কোম্পানি এই পাওয়ার ব্যাংকের সাথে ৬ মাসের ওয়ারেন্টি অফার করছে।

Syska P2024J এর ফিচার

আগেই বলেছি সিসকার এই পাওয়ার ব্যাংকের ব্যাটারি ক্যাপাসিটি ২০,০০০ এমএএইচ। এতে তিন ধরণের পোর্ট দেওয়া হয়েছে, যার মাধ্যমে একসাথে তিনটি ডিভাইস চার্জ করা যাবে। অতিরিক্ত অ্যাক্সেসরি হিসাবে পাওয়ার ব্যাংকের সাথে পাওয়া যাবে ফাস্ট চার্জিং ইউএসবি টাইপ সি কেবল। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

আবার এই পাওয়ার ব্যাংকে আছে পাওয়ার বাটন, এলইডি ইনডিকেটর, মাইক্রো ইউএসবি ইনপুট, মাইক্রো ইউএসবি আউটপুট এবং টাইপ সি পোর্ট। কোম্পানির দাবি তারা এই পাওয়ার ব্যাংকে একটি বিশেষ প্রযুক্তি ব্যবহার করেছে, যার মাধ্যমে একসঙ্গে তিনটি ডিভাইস চার্জ করার সময় একই কারেন্ট সরবরাহ হয়। দুর্ঘটনা এড়াতে এই পাওয়ার ব্যাংকে আছে ১২ লেয়ার চিপ প্রটেকশন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন