একবার চার্জে চলবে ১৫ দিন, সস্তায় ভারতে নতুন স্মার্টওয়াচ আনলো Syska

syska-sw100-launched-in-india-with-15-days-battery-life-at-price-rs-2499

পাওয়ার ব্যাংক এর মার্কেটে নিজেদের আধিপত্য বিস্তার করার পর Syska এবার ভারতে লঞ্চ করে দিয়েছে তাদের প্রথম স্মার্টওয়াচ। এই স্মার্টওয়াচ এর নাম Syska SW100। ব্যবহারকারীদের প্রত্যেক দিনের স্বাস্থ্য এবং ফিটনেস সংক্রান্ত যাবতীয় তথ্য সরবরাহ করবে এই স্মার্টওয়াচ। ফ্লিপকার্ট এর সাথে হাত মিলিয়ে Syska এই স্মার্টওয়াচ মার্কেটে নিয়ে এসেছে।

Syska SW100 স্মার্টওয়াচ এর কথা বললে, এখানে আপনারা পাচ্ছেন মাল্টি স্পোর্ট মোড, যার মধ্যে রয়েছে সাইকেলিং, ওয়েট লিফটিং, এবং রানিং। এছাড়াও যদি আপনি স্মার্টফোন কানেক্ট করে রাখেন তাহলে এই স্মার্টওয়াচে আপনার ফোনের সমস্ত নোটিফিকেশন চলে আসবে। এছাড়া আপনার মনের অবস্থার ভিত্তিতে এই স্মার্টওয়াচে কাস্টম ওয়াচ ফেইস রয়েছে। এছাড়াও এটি ওয়াটার প্রুফিং ip68 রেটিং প্রাপ্ত। অর্থাৎ এই স্মার্ট য়াচ্ ৩০ মিনিটের জন্য ১.৫ মিটার গভীর জলে থাকতে পারে।

তবে Syska SW100 স্মার্টওয়াচের সবথেকে গুরুত্বপূর্ণ ফিচার হলো এর ব্যাটারি লাইফ। এই স্মার্টওয়াচ এর ব্যাটারি ১৫ দিনের জন্য চলতে পারে একবার চার্জ দিলে। এছাড়াও এই স্মার্টওয়াচে স্লিপ ট্রাকিং, স্টেপ কাউন্ট, ক্যালোরি মনিটরিং, এবং হার্ট রেট ট্রাকিং ফিচার রয়েছে। আবার আপনারা যদি বাড়িতে ওয়ার্কআউট এবং যোগা করেন তার জন্য আলাদা ট্রাকিং ফিচার রয়েছে।

Syska SW100 এইমুহূর্তে ২,৪৯৯ টাকায় ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। তবে এই স্মার্টওয়াচের মূল্য পরবর্তীতে ৩,৯৯৯ টাকা করা হবে ,যদিও ঠিক কতদিন পরে দাম বাড়বে তা এখনও জানা যায়নি।