আজই অফার শেষ, 57 শতাংশ ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে এই Tablet

লেনোভো ট্যাব এম১০ ট্যাবলেটের আসল দাম ৩৫,০০০ টাকা। কিন্তু অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলে এটি ফ্লাট ৫৭% ডিসকাউন্ট সহ মাত্র ১৪,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে

Amazon Sale last day offer Lenovo Tab M10 FHD Plus with 57% discount

Amazon আয়োজিত ৫ দিন ব্যাপী ‘Great Republic Day Sale’ আজ অন্তিম দিনে পা রাখলো। তবে শেষ মুহূর্তে এসেও অফার এবং ডিলের দিক থেকে কোন কমতি অনুভব করবেন না আপনারা। বরং সেলের শেষ দিনে, ট্যাবলেট বিভাগের বেশ কয়েকটি প্রোডাক্টের সাথে আরো বেশি ডিসকাউন্ট অফার করা হচ্ছে। উদাহরণস্বরূপ Lenovo Tab M10 Fhd Plus (2Nd Gen) ট্যাবলেটের কথা বলা যেতে পারে। আলোচ্য মডেলটিকে সেলে ফ্লাট ৫৭% ডিসকাউন্ট সহ তালিকাভুক্ত করা হয়েছে। আর সাথে উপলব্ধ ইএমআই বিকল্প এবং এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারলে এই ভয়েস কল-এনাবল ট্যাবটিকে নূন্যতম ৭১৭ টাকার বিনিময়ে বাড়ি নিয়ে আসা যাবে। তাই আপনি যদি এই দুর্দান্ত অফারের লাভ ওঠাতে আগ্রহী থাকেন, তবে এক্ষুনি প্রতিবেদনটি পড়ে নিয়ে Amazon -এ ঢুঁ মারুন।

Amazon Great Republic Day Sale থেকে সস্তায় কিনুন Lenovo Tab M10 Fhd Plus (2nd Gen)

লেনোভো ট্যাব এম১০ ট্যাবলেটের আসল দাম ৩৫,০০০ টাকা। কিন্তু অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলে এটি ফ্লাট ৫৭% ডিসকাউন্ট সহ মাত্র ১৪,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এই দাম ডিভাইসটির ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। জানিয়ে রাখি এটি ওয়াই-ফাই এবং LTE ভার্সনে পাওয়া যাবে।

অন্যান্য অফারের কথা বললে, আপনি যদি একসাথে পুরো টাকা শোধ করতে না চান তবে মাসিক ৭১৭ টাকা ইএমআই পরিশোধ করে কিনে নিতে পারবেন। আর পুরোনো ট্যাবলেট বা স্মার্টফোন আপগ্রেড করে লেনোভোর এই ট্যাবটি কিনলে ১৪,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে ট্যাবটিকে মাত্র ৯৪৫ টাকার বিনিময়ে বাড়ি নিয়ে আসা যাবে।

Lenovo Tab M10 Fhd Plus (2nd Gen) এর স্পেসিফিকেশন

সিঙ্গেল ন্যানো সিম স্লটের সাথে আসা লেনোভো ট্যাব এম১০ -এ ১০.৩-ইঞ্চির ফুল এইচডি (১৯২০x১২০০ পিক্সেল) ডিসপ্লে প্যানেল রয়েছে। এই ডিসপ্লে TDDI টাচ প্রযুক্তি, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৩৩০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও পি২২টি প্রসেসর এবং ৬৫০ মেগাহার্টজের পাওয়ারভিআর জিই৮৩২০ (PowerVR GE8320) গেমিং জিপিইউ দেওয়া হয়েছে। ট্যাবটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। স্টোরেজ হিসাবে এতে ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম পাওয়া যাবে। যদিও মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে ইন্টারনাল স্টোরেজ বাড়ানো সম্ভব।

ছবি তোলার জন্য এই ট্যাবলেটে ৮ মেগাপিক্সেলের AF রিয়ার ক্যামেরা এবং সেলফি বা ভিডিও কলিংয়ের সুবিধার্থে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত থাকছে। আবার কানেক্টিভিটির ক্ষেত্রে এতে – ডুয়াল-ব্যান্ড ওয়াইফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি এবং ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত। পাওয়ার ব্যাকআপের জন্য লেনোভো ট্যাব এম১০ ট্যাবলেটে ১০ ওয়াট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। সংস্থার তরফ থেকে এই ডিভাইসের সাথে ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে।