Homeট্যাবলেটHonor Pad 8: ভারতে লঞ্চ হল 2K ডিসপ্লে ও 7250mAh ব্যাটারির দুর্দান্ত ট্যাবলেট

Honor Pad 8: ভারতে লঞ্চ হল 2K ডিসপ্লে ও 7250mAh ব্যাটারির দুর্দান্ত ট্যাবলেট

Honor Pad 8 ট্যাবে আছে ২কে (2K) রেজোলিউশনের বড় ডিসপ্লে ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর

Honor Pad 8 আজ অর্থাৎ ২০ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হল। এদেশে ট্যাবটির দাম শুরু হচ্ছে ১৯,৯৯৯ টাকা থেকে। আগামী ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া Flipkart Big Billion Days সেলে এর বিক্রি শুরু হবে। Honor Pad 8 ট্যাবে আছে ২কে (2K) রেজোলিউশনের বড় ডিসপ্লে ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। আবার এতে পাওয়া যাবে ৭২৫০ এমএএইচ ব্যাটারি ও ডিটিএস এক্স আল্ট্রা সাউন্ড। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

অনর প্যাড ৮ ভারতে দাম – Honor Pad 8 Price in India

অনর প্যাড ৮ এর ৪ জিবি র‌্যাম+ ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ২১,৯৯৯ টাকা। ট্যাবটি কেবল ব্লু কালারে পাওয়া যাবে।

অনর প্যাড ৮ স্পেসিফিকেশন – Honor Pad 8 Specifications

অনর প্যাড ৮ ট্যাবলেটে ১২-ইঞ্চির (১,২০০x২,০০০ পিক্সেল) LCD ডিসপ্লে প্যানেল আছে, যা ২কে রেজোলিউশন ও ৩৫০ নিটস ব্রাইটনেস অফার করবে। এছাড়া এই ডিসপ্লে ৮৭ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও ও টিইউভি রেইনল্যান্ড লো ব্লু লাইট সার্টিফিকেশন অফার করবে। এতে রয়েছে মেটাল ইউনিবডি।

আবার পারফরম্যান্সের জন্য অনর প্যাড ৮ ট্যাবে অ্যাড্রনো ৬১০ জিপিইউ সহ অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড ভিত্তিক ম্যাজিক ইউআই ৬.১ কাস্টম স্কিনে চলবে।

ফটোগ্রাফির জন্য Honor Pad 8 ট্যাবলেটে ৫ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এতে ডিটিএস এক্স আল্ট্রা সাউন্ড সহ ৮ স্পিকার সিস্টেম উপলব্ধ। ডিভাইসটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে – ব্লুটুথ ভি৫.১ এবং ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই। আবার সেন্সর হিসাবে এতে – অ্যাক্সেলেরোমিটার এবং অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর পাওয়া যাবে।

এছাড়া Honor Pad 8 ট্যাবে ২২.৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৭,২৫০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। এর পরিমাপ ২৭৮.৫৪x১৭৪.০৬x৬.৯ মিমি এবং ওজন প্রায় ৫২০ গ্রাম।

আরও পড়ুন