Homeট্যাবলেটHonor Pad X8: অনর আনল নতুন ট্যাব, ৬ জিবি র‌্যাম সহ রয়েছে ৫১০০ mAh ব্যাটারি

Honor Pad X8: অনর আনল নতুন ট্যাব, ৬ জিবি র‌্যাম সহ রয়েছে ৫১০০ mAh ব্যাটারি

অনর প্যাড এক্স৮-এর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি মডেলের দাম রাখা হয়েছে ১,১৯৯ ইউয়ান (প্রায় ১৩,৬৬০ টাকা) এবং এর উচ্চতর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৪,৮০০ টাকা) নির্ধারণ করা হয়েছে

অনর সম্প্রতি চীনা মার্কেটে তাদের Honor X40 5G হ্যান্ডসেটটির পাশাপাশি Honor Pad X8 নামে একটি নতুন ট্যাবলেটও উন্মোচন করেছে। এই নয়া বাজেট রেঞ্জের ট্যাবটিতে রয়েছে ১০.১ ইঞ্চির এলসিডি ডিসপ্লে এবং MediaTek Helio G80 প্রসেসর। এছাড়াও, Honor Pad X8 সর্বাধিক ৬ জিবি র‍্যাম, ১,৬২০ ডুয়েল লার্জ-অ্যাম্পলিটিউড স্পিকার সেটআপ এবং ৫,১০০ এমএএইচ ব্যাটারি অফার করে। চলুন এই নবাগত অনর ট্যাবলেটটির দাম ও সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

অনর প্যাড এক্স৮-এর মূল্য এবং লভ্যতা – Honor Pad X8 Price and Availability

চীনের বাজারে অনর প্যাড এক্স৮-এর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি মডেলের দাম রাখা হয়েছে ১,১৯৯ ইউয়ান (প্রায় ১৩,৬৬০ টাকা) এবং এর উচ্চতর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৪,৮০০ টাকা) নির্ধারণ করা হয়েছে। ট্যাবটিকে ডন ব্লু এবং মিন্ট গ্রিন – এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে। অনর প্যাড এক্স৮ বর্তমানে চীনে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ। তবে সংস্থা নিশ্চিত করেছে যে, আগামী ২২ সেপ্টেম্বর থেকে এই ট্যাবলেটটি গ্রাহকদের কাছে সরবরাহ করা শুরু হবে।

অনর প্যাড এক্স৮-এর স্পেসিফিকেশন – Honor Pad X8 Specifications

অনর প্যাড এক্স৮-এ ১০.১ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ১,৯২০×১,২০০ পিক্সেল রেজোলিউশন, ১৬:১০ অ্যাসপেক্ট রেশিও, ২২৪পিপিআই পিক্সেল ডেনসিটি এবং ৮০.৬% স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। এই ডিসপ্লে প্যানেলে মাল্টি-টাচ ফিচারটিও সাপোর্ট করে, যা একবারে ১০টি স্পর্শ গ্রহণ করতে সক্ষম।

উন্নত পারফরম্যান্সের জন্য, Honor Pad X8 মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে সর্বাধিক ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত রয়েছে। স্টোরেজ সম্প্রসারণের জন্য, এতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও মিলবে। ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড ১১-এর উপর ভিত্তি করে ম্যাজিক ইউআই ৪.০ (Magic UI 4.0) কাস্টম ইউজার ইন্টারফেসে রান করে৷ পাওয়ার ব্যাকআপের জন্য, Honor Pad X8 ৫,১০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা সম্পূর্ণরূপে চার্জ হতে প্রায় তিন ঘন্টা সময় নেয়৷

এছাড়া অডিওর জন্য, এই নতুন ট্যাবলেটে অনর হিস্টেন (Honor Histen) সাউন্ড এফেক্ট সাপোর্ট করে এবং এতে একটি ২.২ সিসি (2.2cc) বড় সাউন্ড ক্যাভিটি সহ ১,৬২০ ডুয়েল লার্জ-অ্যাম্পলিটিউড স্পিকার অন্তর্ভুক্ত রয়েছে। Honor Pad X8-এর কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে, ব্লুটুথ ৫.১ এবং ওয়াইফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি। তবে, এই ডিভাইসটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক অফার করে না। Pad X8 অ্যালুমিনিয়াম বডির সাথে এসেছে। সবশেষে, এই ট্যাবলেটটির পরিমাপ ২৪০.২ × ১৫৯ × ৭.৫৫ মিলিমিটার এবং ওজন ৪৬০ গ্রাম।

আরও পড়ুন