ট্যাবলেট

স্ন্যাপড্রাগন প্রসেসর ও শক্তিশালী প্রসেসর সহ Huawei আনল নতুন ট্যাবলেট, রয়েছে সিম সাপোর্ট

হুয়াওয়ে (Huawei) চুপিসাড়ে গ্লোবাল মার্কেটে MatePad SE 10.4 নামে একটি নতুন ট্যাবলেট লঞ্চ করেছে। যদিও কোম্পানির তরফে ডিভাইসটির দাম এবং উপলব্ধতা সম্পর্কে এখনও নিশ্চিত করা না হলেও, এর সকল স্পেসিফিকেশনগুলি প্রকাশ করা হয়েছে। ট্যাবলেটটিতে বড় আকারের আইপিএস এলসিডি ডিসপ্লে, Qualcomm Snapdragon 680 চিপসেট, ৫ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, HarmonyOS 3 ইউজার ইন্টারফেস এবং ৫,১০০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত রয়েছে। চলুন MatePad SE 10.4-এর সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

হুয়াওয়ে মেটপ্যাড এসই ১০.৪-এর স্পেসিফিকেশন এবং ফিচার – Huawei MatePad SE 10.4 Specifications and Features

হুয়াওয়ে মেটপ্যাড এসই ১০.৪-এ ১০.৪ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ২,০০০ x ১,২০০ পিক্সেলের রেজোলিউশন এবং ১৫:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট দ্বারা চালিত। ট্যাবলেটটিটে ৩ জিবি / ৪ জিবি র‍্যাম এবং ৩২ জিবি / ৬৪ জিবি / ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ সম্প্রসারণ করা যাবে৷ মেটপ্যাড এসই ১০.৪ লেটেস্ট হারমনিওএস ৩ (HarmonyOS 3) কাস্টম স্কিনে রান করে এবং নিরাপত্তার জন্য এতে ফেস রিকগনিশন ফিচারটি অন্তর্ভুক্ত রয়েছে।

ফটোগ্রাফির জন্য, Huawei MatePad SE 10.4-এর রিয়ার প্যানেলে একটি ৫ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর এবং ফোনের সামনে একটি ২ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর উপস্থিত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, MatePad SE 10.4-এ স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,১০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই হুয়াওয়ে ট্যাবটি ওনলি ওয়াই-ফাই-এর পাশাপাশি এলটিই ভ্যারিয়েন্টে এসেছে। এটি শুধুমাত্র গ্রাফাইট ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে। পরিশেষে, MatePad SE 10.4-এর পরিমাপ ২৪৬.৯৪ x ১৫৬.৭ x ৭.৮৫ মিলিমিটার এবং ওজন প্রায় ৪৪০ গ্রাম।

Back to top button