HomeTabletsJBL-এর সঙ্গে জোট বেঁধে সস্তায় দুর্দান্ত ট্যাব আনল Lenovo, সাউন্ড পুরো গমগম করবে

JBL-এর সঙ্গে জোট বেঁধে সস্তায় দুর্দান্ত ট্যাব আনল Lenovo, সাউন্ড পুরো গমগম করবে

Lenovo Xiaoxin Pad Studio ট্যাবলেট আনুষ্ঠানিকভাবে বাজারে প্রকাশিত হয়েছে। এই নতুন ট্যাবটি বাজেট-ফ্রেন্ডলি হওয়া সত্ত্বেও বিনোদনের জন্য ভাল ডিসপ্লে এবং সাউন্ড আউটপুট প্রদান করার জন্য ডিজাইন করা হয়েছে। Lenovo Xiaoxin Pad Studio এলসিডি ডিসপ্লে, স্টাইলাস সাপোর্ট, MediaTek Helio G99 প্রসেসর এবং ২৬ ওয়াট অডিও পাওয়ার অফার করে। আসুন এই নয়া লেনোভো ট্যাবলেটটির সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং দাম জেনে নেওয়া যাক।

Lenovo Xiaoxin Pad Studio: স্পেসিফিকেশন

লেনোভো শাওশিন প্যাড স্টুডিও ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২,০০০ x ১,২০০ পিক্সেল রেজোলিউশন সহ ১১.৫ ইঞ্চির এলসিডি স্ক্রিন অফার করে। ডিসপ্লেটি স্টাইলাস ইনপুটও সাপোর্ট করে, ফলে যারা নোট নিতে বা আঁকতে পছন্দ করেন তাদের জন্য এটি উপযুক্ত। ট্যাবলেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি জি৯৯ প্রসেসরে চলে, যা ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে যুক্ত রয়েছে৷

অডিওর জন্য, লেনোভো শাওশিন প্যাড স্টুডিও ট্যাবলেটটিতে জেবিএল (JBL)-এর উচ্চ-মানের স্পিকার সিস্টেম রয়েছে। এতে আটটি স্পিকার রয়েছে, যার মধ্যে চারটি টুইটার এবং বাকি চারটি মিড-বেস ক্রসওভার ইউনিট। এই সেটআপটি ডলবি অ্যাটমস (Dolby Atmos) এবং হাই-রেস (Hi-Res) অডিও সার্টিফিকেশনের সাথে ডেভেলপ করা হয়েছে, যা শক্তিশালী ২৬ ওয়াট অডিও পাওয়ার অফার করে।

Lenovo Xiaoxin Pad Studio: মূল্য ও লভ্যতা

Lenovo Xiaoxin Pad Studio চীনা বাজারে দুটি স্টোরেজ অপশনে উপলব্ধ। এর বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৫,০০০ টাকা), আর উচ্চতর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,৩০০ টাকা) মূল্যে কেনা যাবে। এখনও পর্যন্ত, Lenovo Xiaoxin Pad Studio ট্যাবের গ্লোবাল লঞ্চ সম্পর্কে ব্র্যান্ডের তরফে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি, তবে শোনা যাচ্ছে যে এটি শীঘ্রই Lenovo Tab Plus হিসাবে বিশ্ববাজারে লঞ্চ হতে পারে।

RELATED ARTICLES

আরও পড়ুন