OnePlus Pad 2: আইপ্যাডের মতো দুর্ধর্ষ ট্যাব আনছে ওয়ানপ্লাস, ফাঁস হল ফিচার্স

ওয়ানপ্লাস নর্ড ৪ স্মার্টফোন, ওয়াচ ২আর স্মার্টওয়াচ, এবং নর্ড বাডস ৩ ইয়ারবাডসের সঙ্গে ওয়ানপ্লাস প্যাড ২ আগামী ১৬ই জুলাই গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে চলেছে। এটি ২০২৩ সালের ফ্রেব্রুয়ারিতে উন্মোচিত হওয়া ওয়ানপ্লাস প্যাডের উত্তরসূরী হবে। আবার ওয়ানপ্লাস প্যাড ২ ট্যাবটির গ্লোবাল ভ্যারিয়েন্ট গত মাসে চীনে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস প্যাড প্রো-র রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে আসছে বলে শোনা যাচ্ছে। জল্পনা বাড়িয়ে এখন একটি সূত্র ডিভাইসটির কিছু ফিচার্স ফাঁস করেছে। পাশাপাশি এটি ভারতে লঞ্চ হবে বলেও ইঙ্গিত দেওয়া হয়েছে।

ওয়ানপ্লাস প্যাড ২ গ্লোবাল ভ্যারিয়েন্টের ফিচার্স

টিপস্টার ঈশান আগরওয়াল তার এক্স (পূর্বনাম টুইটার) পোস্টে দাবি করেছেন যে, ওয়ানপ্লাস প্যাড ২ ট্যাবলেটে ১২.১ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে। এটি ৩০০০x২১২০ পিক্সেল রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৯০০ নিটস পিক ব্রাইটনেস, এবং ডলবি ভিশন অফার করবে।

ওয়ানপ্লাস প্যাড ২ চলবে ফ্ল্যাগশিপ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসরে। এটি দুই স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ হতে পারে – ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। দুর্দান্ত অডিও আউটপুটের জন্য মিলবে ছয়টি স্পিকার।

এই ট্যাবলেটে খুব পাওয়ারফুল ৯,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হবে। এটি ৬৭ ওয়াটের ওয়্যার্ড সুপারভোক ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। টুকটাক ছবি তোলার জন্য ব্যাক প্যানেলে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা ও সামনে ৮ মেগাপিক্সেল সেন্সর পাওয়া যাবে।