Homeট্যাবলেটগান-ছবি-ভিডিয়ো রাখার অঢেল জায়গা, Realme Pad লঞ্চ হল আরও বেশি র‍্যাম + স্টোরেজ ভ্যারিয়েন্টে

গান-ছবি-ভিডিয়ো রাখার অঢেল জায়গা, Realme Pad লঞ্চ হল আরও বেশি র‍্যাম + স্টোরেজ ভ্যারিয়েন্টে

২০২১ সালে রিয়েলমি তাদের প্রথম ট্যাবলেট, Realme Pad ভারতের বাজারে লঞ্চ করেছিল। যা এতদিন দেশের বাজারে ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ – এই দুই মেমরি কনফিগারেশনে উপলব্ধ ছিল। তবে এখন ব্র্যান্ডটি উচ্চতর র‍্যাম এবং স্টোরেজ সহ Realme Pad-এর একটি নতুন সংস্করণ বাজারে এনেছে।

Realme Pad-এর নতুন ভ্যারিয়েন্ট এল ভারতের বাজারে

রিয়েলমি প্যাড এখন ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনে উপলব্ধ হবে। এটি ওয়াইফাই + এলটিই সংস্করণের পাশাপাশি রিয়েল গোল্ড এবং রিয়েল গ্রে- এই দুই কালারে পাওয়া যাবে। ট্যাবলেটটির দাম রাখা হয়েছে ১৯,৯৯৯ টাকা। রিয়েলমি প্যাড-এর নতুন ভ্যারিয়েন্টটি বর্তমানে বিক্রির জন্য উপলব্ধ এবং এটি অ্যামাজন এবং রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে। অন্যদিকে, ৩ জিবি + ৩২ জিবি ওয়াইফাই-ওনলি এবং ওয়াইফাই + এলটিই সংস্করণগুলি যথাক্রমে ১৩,৯৯৯ টাকা এবং ১৫,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। যেখানে, ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ বিকল্পের মূল্য ১৭,৯৯৯ টাকা।

প্রসঙ্গত, নতুন র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন ছাড়া, রিয়েল প্যাডের বাকি স্পেসিফিকেশন একই রয়েছে। ডিভাইসটি ১০.৪ ইঞ্চির স্ক্রিনের সাথে এসেছে, যা ডাব্লিউইউএক্সজিএ রেজোলিউশন এবং ৮২.৫ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। রিয়েলমি প্যাড মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর দ্বারা চালিত। এতে সর্বাধিক ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ পাওয়া যাবে। আবার, মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে এর স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানোও সম্ভব।

ফটোগ্রাফির জন্য, Realme Pad-এ একটি ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত রয়েছে। ট্যাবটি ডলবি অ্যাটমস দ্বারা টিউন করা কোয়াড স্টেরিও স্পিকারের সাথে এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme Pad-এ ১৮ ওয়াট ফাস্ট চার্জিং এবং রিভার্স চার্জিং সাপোর্ট সহ ৭,১০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ইউজার ইন্টারফেসে রান করে।

আরও পড়ুন