1,299 টাকার ওয়্যারলেস ইয়ারফোন সম্পূর্ণ ফ্রি-তে দেওয়ার ঘোষণা Redmi-র, কীভাবে পাবেন?

Redmi Pad Bundle offer in India

গত অক্টোবরের শুরুতেই শাওমি (Xiaomi)-এর জনপ্রিয় সাব-ব্র্যান্ড রেডমি তাদের প্রথম অ্যান্ড্রয়েড ট্যাবলেট হিসেবে Redmi Pad-এর ওপর থেকে পর্দা সরিয়েছিল। এই নয়া বাজেট রেঞ্জের ট্যাবটি কিছু আকর্ষণীয় স্পেসিফিকেশন অফার করে। আর এখন ব্র্যান্ডটি আরও বেশি সংখ্যক ক্রেতাদের এই ট্যাবলেটটির প্রতি আকর্ষিত করার জন্য ভারতে একটি একেবারে নতুন ডিল প্রকাশ করেছে৷ নয়া অফারটির অধীনে, Redmi Pad ক্রেতারা এক টাকাও খরচ না করে, একদম নতুন Redmi SonicBass ওয়্যারলেস ইয়ারফোনটি পেতে পারেন। অফারটি গত কাল, ২২ নভেম্বর থেকে শুরু হয়েছে গিয়েছে এবং আগামী ২৬ নভেম্বর পর্যন্ত চলবে। এই কম্বো অফারটি কোম্পানির অফিসিয়াল অনলাইন স্টোরে (Mi.com) উপলব্ধ হবে। চলুন এই ডিলটির সম্পর্কে যাবতীয় যা তথ্য সামনে এসেছে, সেগুলি দেখে নেওয়া যাক।

Redmi Pad-এর সাথে এবার কম্বো অফারে মিলবে নয়া Redmi SonicBass ইয়ারফোন একদম বিনামূল্যে

রেডমি তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে রেডমি প্যাড ও রেডমি সনিকবেস ওয়্যারলেস ইয়ারফোনের কম্বো অফারটি ঘোষণা করেছে। এই অফারটিতে দুটি রেডমি প্যাড ভ্যারিয়েন্ট অন্তর্ভুক্ত রয়েছে। এই ডিভাইসের ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ-এই দুটি মডেলই ডিলের জন্য যোগ্য। তবে, যে কোনও স্টোরেজ ভ্যারিয়েন্টই শুধুমাত্র গ্রে কালার অপশনে পাওয়া যাবে। এর ৪ জিবি র‍্যাম অপশনের দাম বর্তমানে ১৭,৯৯৯ টাকা, আর ৬ জিবি র‍্যাম বিকল্পটির দাম ১৯,৯৯৯ টাকা। তবে মনে রাখবেন, ১,২৯৯ টাকার রেডমি সনিকবেস ওয়্যারলেস ইয়ারফোন পাওয়ার জন্য ব্যবহারকারীদের অবশ্যই একটি বিশেষ বান্ডিল অফার পেজ থেকে প্যাডটি কিনতে হবে, রেগুলার শপিং পেজ থেকে নয়।

রেডমি প্যাড-এর স্পেসিফিকেশন – Redmi Pad Specifications

রেডমি প্যাড ৯০ হার্টজ পর্যন্ত হাই রিফ্রেশ রেট সাপোর্ট সহ ১০.৬১ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেলের সাথে এসেছে। এর ডিসপ্লেটি ২,০০০ × ১,২০০ পিক্সেল রেজোলিউশন, ১ বিলিয়ন পর্যন্ত কালার সাপোর্ট এবং ৪০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। ডিভাইসটি ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বাধিক ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ সহ মিডিয়াটেক হেলিও জি৯৯ চিপসেট দ্বারা চালিত। ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Redmi Pad-এর ব্যাক প্যানেলে একটি ৮ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং সেলফি ও ভিডিও কলের জন্য ট্যাবটির সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার উপস্থিত রয়েছে। ফ্রন্ট ক্যামেরায় ১০৫ ডিগ্রির একটি বড় ফিল্ড-অফ-ভিউ (FOV) রয়েছে এবং এটি একটি ফেস-ট্র্যাকিং ফিচার সহ এসেছে। Redmi Pad ডলবি অ্যাটমসের সাপোর্ট সহ কোয়াড স্পিকার ইউনিট অফার করে। আর সবশেষে, পাওয়ার ব্যাকআপের জন্য, গ্যাজেটটিতে ২২.৫ ওয়াট ফাস্ট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট সহ একটি বিশাল ৮,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।