Homeট্যাবলেটRedmi Pad এর আনবক্সিং ভিডিও লঞ্চের আগেই ফাঁস, থাকবে ৮০০০ mAh ব্যাটারি

Redmi Pad এর আনবক্সিং ভিডিও লঞ্চের আগেই ফাঁস, থাকবে ৮০০০ mAh ব্যাটারি

স্পেনিশ ইউটিউবার, Eufracio López 502, Redmi Pad এর এই ভিডিও আপলোড করেছে

আগামী ৪ অক্টোবর ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হচ্ছে Redmi Pad। শাওমির সাব ব্র্যান্ডটির এটি প্রথম ট্যাবলেট হবে। ইতিমধ্যেই এই ট্যাবটি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। এখন লঞ্চের আগে এর আনবক্সিং ভিডিও ইন্টারনেটে ফাঁস হল। স্পেনিশ ইউটিউবার, Eufracio López 502, Redmi Pad এর এই ভিডিও আপলোড করেছে। এখান থেকে ট্যাবটির ডিজাইন সহ প্রায় সমস্ত স্পেসিফিকেশন জানা গেছে।

ফাঁস হওয়া এই ভিডিও থেকে সামনে এসেছে যে, রেডমি প্যাড এর উপরে ও নীচের দিকে দুটি করে স্পিকার দেখা যাবে। এগুলি ডলবি অ্যাটমস টিউনড থাকবে। এর টপ এজে পাওয়ার বাটন, ভলিউম রকার ও মাইক্রো এসডি কার্ড স্লট উপস্থিত থাকবে। আর রেডমি প্যাড এর সামনে ও পিছনে দেওয়া হবে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। যদিও কোনো এলইডি ফ্ল্যাশ ইউনিট নেই।

আনবক্সিং ভিডিওতে আরও দেখা গেছে যে, রেডমি প্যাড -এ থাকবে ১০.৬ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, যার রেজোলিউশন ২০০০ x ১২০০ পিক্সেল ও রিফ্রেশ রেট ৯০ হার্টজ। স্ক্রিনের চারপাশে বেজেল উপস্থিত।

এছাড়া Redmi Pad মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর সহ আসবে। এটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এই ট্যাবে ৮,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যদিও বক্সে ২২.৫ ওয়াট চার্জার দেওয়া হবে।

আরও পড়ুন