৪৩ শতাংশ ডিসকাউন্টে Realme ট্যাব, মহা সুযোগ মিস করবেন না

আপনি যদি এই একই ট্যাবলেটের ৩ জিবি র‍্যাম (ওয়াই-ফাই ওনলি) ভ্যারিয়েন্ট কেনেন তাহলে ফ্লাট ৯,০০০ টাকার ডিসকাউন্ট পেয়ে যাবেন

Realme Pad Tablet Price in India down 40 percent

আপনি যদি একটি নতুন গেমিং ট্যাবলেট কিনতে ইচ্ছুক থাকেন, তাহলে Flipkart আপনার গন্তব্য হওয়া উচিত। কেননা আলোচ্য অনলাইন শপিং পোর্টালে একটি এমন ডিল উপলব্ধ, যার দরুন ৮০০ টাকারও কমে একটি ঝাঁ চকচকে নয়া ট্যাবলেট কিনে নিতে পারবেন আপনি। আজ্ঞে হ্যাঁ! আমরা কথা বলছি Realme Pad মডেলের প্রসঙ্গে। এটিকে বর্তমানে ভারী ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং ব্যাঙ্ক কার্ড অফারের সাথে অতিশয় কম দামে বিক্রি করছে Flipkart।

ফ্লিপকার্ট দুর্দান্ত অফারের সাথে উপলব্ধ Realme Pad

Realme Pad (ওয়াই-ফাই + ৪ র‌্যাম জিবি) এর এমআরপি ২৯,৯৯৯ টাকা। কিন্তু বর্তমানে এই মডেলকে ফ্লাট ৪৩% ভারী ডিসকাউন্ট সহ তালিকাভুক্ত করেছে ফ্লিপকার্ট। যারপর এটিকে মাত্র ১৬,৯৯৯ টাকায় কেনা যাবে।

অন্যান্য অফারের কথা বললে, Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে ৫% ছাড় দেওয়া হবে। আবার ফ্লিপকার্ট পে লেটারেরে মাধ্যমে ফোন কিনলে ৫০০ টাকার একটি গিফ্ট কার্ড পাওয়া যাবে। এছাড়াও, পুরানো ট্যাবলেট বা আইপ্যাড বিনিময় করে রিয়েলমি প্যাড কিনলে ১৬,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও মিলবে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে মাত্র ৭৪৯ টাকা খরচ করে আলোচ্য মডেলটি বাড়ি নিয়ে আসা সম্ভব হবে।

প্রসঙ্গত, আপনি যদি এই একই ট্যাবলেটের ৩ জিবি র‍্যাম (ওয়াই-ফাই ওনলি) ভ্যারিয়েন্ট কেনেন তাহলে ফ্লাট ৯,০০০ টাকার ডিসকাউন্ট পেয়ে যাবেন। যারপর এটিকে ২১,৯৯৯ টাকার পরিবর্তে কেবল ১২,৯৯৯ টাকায় কেনা যাবে। এই ভ্যারিয়েন্টের সাথেও ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পাওয়া যাচ্ছে। তবে আপনি যদি গেমিং পারফরম্যান্সের উপর অধিক জোর দিয়ে থাকেন, তবে আগের মডেলটি আদর্শ।

Realme Pad -এর স্পেসিফিকেশন

রিয়েলমি প্যাডে রয়েছে ১০.৪ ইঞ্চি WUXGA+ ডিসপ্লে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১১ সফ্টওয়্যার বিদ্যমান থাকছে। ট্যাবলেটটি মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর সহ এসেছে। এতে ৪ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ উপলব্ধ। যদিও মেমরি কার্ডের সাহায্যে এর ইন্টারনাল স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। তদুপরি ফটোগ্রাফির জন্য ইউজাররা উক্ত ডিভাইসটিতে ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পেয়ে যাবেন। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এই ট্যাবে ৭,১০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি। সর্বোপরি রিয়েলমি প্যাডে সিম কার্ড সমর্থন করে।