সাধ্যের মধ্যে TCL নতুন ট্যাব লঞ্চ করল, রয়েছে স্টিরিও স্পিকার, কোয়াড কোর প্রসেসর

TCL Tab 8 LE Android Tablet launched

চলতি মাসে লাস ভেগাসে আয়োজিত কনজিউমার ইলেকট্রনিক্স শো ২০২৩ (CES 2023)-এর মঞ্চে জনপ্রিয় ইলেকট্রনিক্স নির্মাতা টিসিএল (TCL) স্মার্টফোন থেকে শুরু করে তাদের প্রথম টু-ইন-ওয়ান উইন্ডোজ ল্যাপটপ এবং অবশ্যই, স্মার্ট টিভি সহ বিভিন্ন রেঞ্জের একাধিক প্রোডাক্ট উন্মোচন করেছে। আর এখন কোম্পানিটি আরেকটি নতুন অ্যান্ড্রয়েড ট্যাবলেট লঞ্চ করেছে, যার নাম TCL Tab 8 LE। এটি এলসিডি ডিসপ্লে, MediaTek MT8766 প্রসেসর, ৫ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৪,০৮০ এমএএইচ ব্যাটারি অফার করে। আসুন তাহলে সদ্য উন্মোচিত TCL Tab 8 LE-এর দাম ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

টিসিএল ট্যাব ৮ এলই-এর মূল্য ও লভ্যতা – TCL Tab 8 LE Price and Availability

মার্কিন যুক্তরাষ্ট্রে টিসিএল ট্যাব ৮ এলই-এর দাম রাখা হয়েছে মাত্র ১৫৯ ডলার, ভারতীয় মুদ্রায় যা প্রায় ১২,৯৫০ টাকা। অর্থাৎ সাধ্যের মধ্যেই মূল্য নির্ধারণ করা হয়েছে। এটি ভারতে আসবে কিনা, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

টিসিএল ট্যাব ৮ এলই-এর স্পেসিফিকেশন এবং ফিচার – TCL Tab 8 LE Specifications and Features

টিসিএল ট্যাব ৮ এলই-তে ১,২৮০ x ৮০০ পিক্সেল রেজোলিউশন সহ ৮ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে। এই ডিভাইসটি মিডিয়াটেক হেলিও এ২২ কোয়াড-কোর প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন-বিল্ট স্টোরেজ যুক্ত রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে, ট্যাবটির স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানোও যাবে।

ফটোগ্রাফির জন্য, TCL Tab 8 LE-এর ফ্রন্ট এবং রিয়ার প্যানেলে একটি করে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা উপস্থিত রয়েছে। আর, পাওয়ার ব্যাকআপের জন্য ট্যাবলেটটি ৪,০৮০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। Tab 8 LE-তে একটি সিঙ্গেল ন্যানো-সিম স্লট রয়েছে, তবে এটি ওয়াইফাই সংযোগ প্রদান করে। ট্যাবটি একটি ৩.৫ মিমিলিমিটারের হেডফোন পোর্ট, ওয়াইফাই ৬, ব্লুটুথ ৫.১, জিপিএস এবং ৪জি এলটিই নেটওয়ার্ক সাপোর্ট করে। বাজারের বেশিরভাগ ট্যাবলেটের তুলনায়, TCL Tab 8 LE তুলনামূলকভাবে কমপ্যাক্ট। এর পরিমাপ ১৯৭ x১২৫ x ৯ মিলিমিটার এবং ওজন ৩১০ গ্রাম।