10 ইঞ্চি ডিসপ্লে, 7000mAh ব্যাটারির সঙ্গে লঞ্চ হল Telcast M40 Plus ট্যাবলেট, দাম 9,000 টাকা

Telcast M40 Plus Tablet Launched in China

বৈদ্যুতিন পণ্য নির্মাতা টেলকাস্ট (Teclast) আজ (১০ নভেম্বর) একটি নতুন বাজেট অ্যান্ড্রয়েড ট্যাবলেট বাজারে লঞ্চ করেছে, যার নাম Teclast M40 Plus। এই ডিভাইসটি হালকা ব্যবহারের জন্য যথেষ্ট ভালো ফিচার সরবরাহ করে। এতে ১০.১ ইঞ্চির ডিসপ্লে, একটি MediaTek চিপসেট, Android 12 এবং বিশাল ৭,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে৷ চলুন Teclast M40 Plus-এর মূল্য এবং লভ্যতার পাশাপাশি এর সম্পূর্ণ স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

টেকলাস্ট এম৪০ প্লাস-এর মূল্য এবং লভ্যতা – Teclast M40 Plus Price and Availability

চীনের বাজারে টেকলাস্ট এম৪০ প্লাস-এর দাম রাখা হয়েছে ৭৯৯ ইউয়ান (প্রায় ৯,০০০ টাকা)। এটি ভারতে লঞ্চ হবে কিনা তা এখনও জানা যায়নি। টেকলাস্ট এম৪০ প্লাস ট্যাবটিকে বর্তমানে চীনের জিংডং (JD.com) এবং আন্তর্জাতিক বাজারে অ্যালিএক্সপ্রেস (AliExpress)-এর মাধ্যমে প্রি-অর্ডার করা যাবে।

টেকলাস্ট এম৪০ প্লাস-এর স্পেসিফিকেশন – Teclast M40 Plus Specifications

টেকলাস্ট এম৪০ প্লাস একটি মেটাল বডি ডিজাইনের সাথে এসেছে। এতে ১০.১ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ১,৯২০ x ১,২০০ পিক্সেল রেজোলিউশন এবং ১৬:১০ অ্যাসপেক্ট রেশিও অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক এমটি৮১৮৩ প্রসেসর দ্বারা চালিত। এই চিপসেটটি ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ২.১ স্টোরেজের সাথে যুক্ত৷ এতে স্টোরেজ সম্প্রসারণ করার জন্য একটি মাইক্রোএসডি কার্ড স্লটও অন্তর্ভুক্ত রয়েছে। ডিভাইসটি নিয়ার স্টক অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে।

ফটোগ্রাফির জন্য, Teclast M40 Plus-এর ব্যাক প্যানেলে একটি ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি এলইডি ফ্ল্যাশলাইট যুক্ত রয়েছে। আর ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরাও যুক্ত রয়েছে৷ ট্যাবটিতে একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ডুয়েল স্পিকার যুক্ত রয়েছে। Teclast M40 Plus-এর কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে সামিল রয়েছে ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.০ এবং জিএনএসএস। সবশেষে পাওয়ার ব্যাকআপের জন্য, টেকলাস্টের এই ট্যাবটি ৭,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।