এত সস্তা! মাত্র ১,৮৯৯ টাকায় লঞ্চ হল Tagg Verve Plus স্মার্টওয়াচ

ইলেকট্রনিক্স ব্র্যান্ড Tagg সম্প্রতি ১,৮৯৯ টাকায় Verve Plus স্মার্টওয়াচ লঞ্চ করেছে

tagg-verbe-plus-smartwatch-launched-in-india-price-at-rs-1899-specifications

ইদানিংকালে স্মার্ট প্রোডাক্টের চাহিদা যে ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে, সেকথা আর আলাদা করে বলার প্রয়োজন নেই। এর মধ্যে স্মার্টফোনের পরপরই যে ডিভাইসটি মানুষের কাছে সবচেয়ে বেশি প্রয়োজনীয় তথা জনপ্রিয় হয়ে উঠেছে, তা হল স্মার্টওয়াচ। সময় দেখার পাশাপাশি আরও বহুবিধ কার্য সম্পাদনের জন্য বহু সংখ্যক মানুষ এখন এই ডিভাইসটি ব্যবহার করেন। সেক্ষেত্রে আপনিও যদি একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টওয়াচের সন্ধান করে থাকেন, তাহলে আপনার জন্য এসে গেল এক দারুণ সুখবর! কারণ, ডোমেস্টিক ইলেকট্রনিক্স ব্র্যান্ড Tagg সম্প্রতি ১,৮৯৯ টাকায় Verve Plus স্মার্টওয়াচ লঞ্চ করেছে।

নতুন এই স্মার্টওয়াচটি তিনটি রঙের ভ্যারিয়েন্টে এসেছে – সিলভার, ব্ল্যাক, এবং গোল্ডেন, এবং স্ট্র্যাপগুলির ক্ষেত্রে ১৬ টিরও বেশি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। Tagg Verve Plus ই-কমার্স সাইট Flipkart থেকে কেনা যাবে। এই স্মার্টওয়াচটিতে ২৪০x২৮০ পিক্সেল রেজোলিউশন এবং ৫০০ নিট ব্রাইটনেস সহ ১.৬৯ ইঞ্চি আইপিএস-এলসিডি ডিসপ্লে রয়েছে। এটি IP68 রেটিংযুক্ত, অর্থাৎ সম্পূর্ণরূপে জল প্রতিরোধী। আধুনিক ঘড়িটির ওজন প্রায় ২৭ গ্রাম।

স্মার্টওয়াচটি সাইক্লিং, স্কিপিং, সুইমিং, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, টেনিস, হাইকিং, ওয়াকিং, বাস্কেটবল, ফুটবল, ডান্সিং, যোগব্যায়াম, সিট আপ, ইনডোর রানিং, আউটডোর রানিংয়ের মতো ১৬ টি স্পোর্টস মোড সহ এসেছে। এর হেলথ ট্র্যাকিং ফিচারগুলির মধ্যে রয়েছে ২৪x৭ অর্থাৎ সর্বক্ষণ শরীরের তাপমাত্রা পরিমাপ, রিয়েল-টাইমে SpO2 পর্যবেক্ষণ, হৃদস্পন্দন এবং রক্তচাপ পর্যবেক্ষণ, ঘুমের পরিমাণ ট্র্যাকিং, মহিলাদের হেলথ ট্র্যাকিং ইত্যাদি। মহিলাদের ক্ষেত্রে এই স্মার্টওয়াচটি বিশেষভাবে সহায়ক হবে, কারণ ট্যাগ ভার্ভ প্লাস ঋতুস্রাব চক্র ট্র্যাক করতে পারে।

Tagg-এর মতে, একবার ফুল চার্জে এই স্মার্টওয়াচটি একটানা ১০ দিন চলতে পারে। উপরে উল্লিখিত ফিচারগুলি ছাড়াও, এটিতে একটি রিমোট ক্যামেরা এবং একটি মিউজিক প্লেয়ার রয়েছে। এর পাশাপাশি TAGG Verve Plus-এ এসএমএস এবং কল অ্যালার্ট রয়েছে। আবার, যদি ৫ দিনের আবহাওয়ার পূর্বাভাস জানতে চান তাহলে সেক্ষেত্রেও সহায়ক হবে এই স্মার্টওয়াচটি। এছাড়া, এতে রয়েছে টাইমার, আপনার যাবতীয় ক্রিয়াকলাপের ট্র্যাক রাখার জন্য একটি স্টপওয়াচ, এবং একটি টর্চ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।