ভারতীয় ব্র্যান্ড নিয়ে এল Tagg Verse Active স্মার্টওয়াচ, রয়েছে দুর্দান্ত সহ ফিটনেস ফিচার

tagg-verse-active-smartwatch-launched-in-india-price-rs-3999-specifications-features

ভারতীয় অডিও ব্র্যান্ড Tagg লঞ্চ করল তাদের নতুন ওয়্যারেবল ডিভাইস,Tagg Verse Active স্মার্টওয়াচ। বাজেট রেঞ্জের এই স্মার্টওয়াচটি ৮ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে রয়েছে একাধিক হেল্থ ফিচার, সাথে ফিটনেসের জন্য ২৪টি স্পোর্টস মোড। চলুন এক নজরে দেখে নেওয়া যাক Tagg Verse Active স্মার্টওয়াচের দাম, ফিচার ও স্পেসিফিকেশন।

Tagg Verse Active স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতে ট্যাগ ভার্স অ্যাক্টিভ স্মার্টওয়াচটির দাম ধার্য হয়েছে ৩,৯৯৯ টাকা। ব্ল্যাক, গ্রিন, গোল্ড, রেড এবং পার্পেল এই চারটে কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন স্মার্টওয়াচটি। আজ থেকে ঘড়িটি ই-কমার্স সাইট ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাবে।

Tagg Verse Active স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত ট্যাগ ভার্স অ্যাক্টিভ স্মার্টওয়াচটি ১.৭ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০ x২৮০ পিক্সেল, স্ক্রিন টু বডি রেশিও ৮০ শতাংশ এবং এটি ৫০০ নিটস উজ্জলতা দেবে। এতে রয়েছে বিভিন্ন ধরনের ওয়াচফেস, যার মধ্যে থেকে ব্যবহারকারীরা কম্পানিয়ন অ্যাপ্লিকেশনের মাধ্যমে তাদের পছন্দের ওয়াচফেস বেছে নিতে পারবেন। নেভিগেশনের জন্য এর ধারে রয়েছে একটি বাটন এবং এর স্ট্র্যাপ পরিবর্তনশীল। জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে ঘড়িটি আইপি৬৮ রেটিং সহ এসেছে। এর ওজন মাত্র ৩৮ গ্রাম।

অন্যদিকে, ঘড়িটিতে রয়েছে ব্লাড অক্সিজেন মনিটর, হার্ট রেট সেন্সর, বডি টেম্পারেচার ট্রাকিং এবং ব্লাড প্রেসার মেশিন। ব্যবহারকারীরা এই ঘড়িটির মাধ্যমে তাদের গভীর এবং হালকা ঘুম চক্রকেও নিরীক্ষণ করতে পারবেন। ফিটনেসের জন্য ট্যাগ ভার্স অ্যাক্টিভ স্মার্টওয়াচটিতে ২৪টি স্পোর্টস মোড উপলব্ধ। যার মধ্যে রয়েছে ওয়াকিং, রানিং, ক্লাইম্বিং, যোগা বাস্কেটবল, সাইক্লিং, ফুটবল,‌ ব্যাডমিন্টন, স্কিপিং, সুইমিং ইত্যাদি। পরিশেষে বলি Tagg Verse Active স্মার্টওয়াচটি একবার চার্জ দিলে ৮ দিন পর্যন্ত ব্যবহার করা যাবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।