ঘুমের মধ্যে যুবক গিলে ফেললেন AirPods, পেটে শুনলেন আওয়াজ, তারপর ?

টেকনোলজি দুনিয়ার অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড অ্যাপল আবারও প্রমাণ করেছে যে তাদের পণ্যগুলি শক্তিশালী এবং টেকসই। অ্যাপল তাদের এয়ারপড লঞ্চ করার সময় বলেছিল যে এটি ওয়াটারপ্রুফ এবং সম্প্রতি একটি ঘটনা সামনে এসেছে যা প্রমাণ করে অ্যাপলের এয়ারপড সত্যিই ওয়াটারপ্রুফ।

যদিও এটি বিশ্বাস করা কঠিন, তবে ঘটনাটি হল এই যে এক যুবক অ্যাপলের এয়ারপড রাতে ঘুমানোর সময় খেয়ে ফেলেছিল। তবে সকালে এয়ারপডটি যখন তার পেট থেকে বের হয়ে আসে, তখন সেটি দিব্বি কাজ করছে। ঘটনাটি ঘটেছে তাইওয়ানের কাছে। সেখানকার এক যুবক জানিয়েছে যে সে রাতে এয়ারপডে গান শুনছিলো এবং ঘুমানোর আগে সেটি খুলে রাখা হয়নি।

সকালে ঘুম ভেঙে ওঠার পর সে এয়ারপডটি খুঁজে পাচ্ছিলো না। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর ও সেটির সন্ধান না পেয়ে সে একপ্রকার হতাশ হয়ে যায়। তারপর সে বুঝতে পারে পেট থেকে ‘বিপ বিপ’ আওয়াজ শোনা যাচ্ছে। তার পেটের মধ্যেই অ্যাপলের এয়ারপড ঢুকে গেছে। যুবকের নাম বেন সু। বেন আইফোন ট্র্যাকিং ফিচার ব্যবহার করে AirPod এর সন্ধান পায়।

বেন জানান গিলে নেওয়ার পর এয়ারপড কোনো সমস্যা করছিলো না। সে তড়িঘড়ি কাউসিয়াংগ হসপিটালে যান এবং চিকিৎসকরা তাকে জানান, এয়ারপড পাচক তন্ত্রে পৌঁছে গেছে। স্বাভাবিক ভাবে মলের সঙ্গে বেরিয়ে না এলে অপারেশন করতে হবে। যদিও পরেরদিন মলের সাথে এয়ারপডটি বেরিয়ে আসে। এতো কিছুর পরেও এয়ারপডটি দিব্যি কাজ করতে থাকে। বেন জানান তখনও এয়ারপডটিতে 41 % চার্জ অবশিষ্ট ছিল।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : বিয়ের পিঁড়িতে বসে বর খেলছে ‘পাবজি’, দেখুন সেই ভাইরাল ভিডিও

Last Updated on