হাজারের বেশি সুপারহিট গান প্রি-লোডেড, সঙ্গীতপ্রেমীদের জন্য আসল Tarbul Musicnate 500 ইয়ারফোন

Tarbull Musicmate 550 হেডফোনটিতে ১ হাজারেরও বেশি সংখ্যক গান প্রি-লোড করা আছে

tarbull-musicmate-550-bluetooth-neckband-launched-with-preloaded-music-in-india

জনপ্রিয় অডিও প্রোডাক্ট নির্মাতা Tarbull ভারতীয় গ্রাহকদের জন্য Musicmate 550 নামের একটি নতুন ব্লুটুথ নেকব্যান্ড হেডফোন লঞ্চ করল। গোটা বিশ্বের মধ্যে এটিই প্রথম একটি নেকব্যান্ড হেডফোন যেটি প্রি-লোডেড গান সমেত এসেছে বলে সংস্থার দাবি। হ্যাঁ, হেডফোনটিতে ১ হাজারেরও বেশি সংখ্যক গান প্রি-লোড করা আছে। তাও আবার বিভিন্ন মুডের কথা চিন্তা করে গানগুলিকে তালিকাভুক্ত করেছে স্বয়ং সনি মিউজিক। এছাড়া ৩৫ ঘন্টার ব্যাটারি লাইফ, ফাস্ট চার্জিংয়ের মতো গুরুত্বপূর্ণ ফিচারও উপলব্ধ এই ইয়ারফোনের। আসুন Tarbull Musicmate 550 নেকব্যান্ডটির দাম ও ফিচার জেনে নেওয়া যাক

Tarbull Musicmate 550 দাম ও প্রাপ্যতা

টারবুল মিউজিকমেট ৫৫০ নেকব্যান্ডটির দাম নির্ধারণ করা হয়েছে ১,৯৯৯ টাকা। এটি টারবুলের ওয়েবসাইট থেকে ক্রয় করা যাবে। আগামী কিছু দিনের মধ্যেই সমস্ত অনলাইন প্ল্যাটফর্মেও এটি উপলব্ধ হবে।

প্রসঙ্গত, নেকব্যান্ডটি দু’টি ভ্যারিয়েন্টে এসেছে। একটিতে পাওয়া যাবে ৫০১টি প্রি-লোডেড গান এবং অপরটিতে গানের সংখ্যা ১০০১টি।

Tarbull Musicmate 550 ফিচার

আগেই বলেছি, টারবুল মিউজিকমেট ৫৫০ হেডফোনটিতে মিউজিক প্রি-লোড করা আছে। আর এই গানগুলি সবই হল জনপ্রিয় অডিও ব্র্যান্ড সনি মিউজিকের। গানগুলি কাজ, শরীরচর্চা বা ভ্রমণ যে কোনো পরিবেশে শোনার জন্যই আদর্শ। হেডফোনের সঙ্গেই গান পেয়ে যাওয়ায় আপনাকে ইন্টারনেট কানেকশন, মিউজিক সাবস্ক্রিপশন, বিরক্তিকর অ্যাড বা নোটিফিকেশনের জন্য চিন্তা করার প্রয়োজন নেই। আবার প্রায় সমস্ত ধরনের গানই তালিকায় অন্তর্ভুক্ত থাকছে, রোমান্টিক, পার্টি, গজল থেকে শুরু করে সুফি, ভজন, আধুনিক সব ধরনের গান পেয়ে যাবেন এতে। সব থেকে উল্লেখযোগ্য বিষয় হল, সনি মিউজিক ইন্ডিয়ার বিশেষজ্ঞরা শ্রোতাদের চাহিদাকে বিবেচনা করেই প্লে-লিস্ট তৈরি করেছেন।

ব্যাটারইলাইফের কথা বলতে গেলে, Tarbull Musicmate 550 নেকব্যান্ড ৩৫ ঘন্টা পর্যন্ত চলতে পারে। এছাড়া আছে আল্ট্রা ফাস্ট চার্জিংয়ের সুবিধা, ফলে মাত্র ১০ মিনিটের চার্জে ১০ ঘন্টা পর্যন্ত গান শোনা যায়। পাশাপাশি, থ্রি-ডি ইমার্সিভ অডিও, ইনকামিং কলের ক্ষেত্রে ভাইব্রেশনের মতো প্রয়োজনীয় ফিচার পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।