ধামাকা অফার টাটা মোটরের, বিনা ডাউন পেমেন্টে কিনুন গাড়ি, ৬ মাস পর থেকে দেবেন ইএমআই

গাড়ির কোম্পানির মধ্যে Tata Motors বেশ জনপ্রিয় একটি কোম্পানি। বর্তমানে টাটা মোটরস, বিশ্বের বিখ্যাত গাড়ি কোম্পানি জাগুয়ারকে অধিগ্রহণ করেছে। যার ফলে টাটা মোটরস এখন ভারতের অত্যন্ত জনপ্রিয় এবং বড় একটি কোম্পানি হয়ে উঠেছে গাড়ির জগতে।

করোনা ভাইরাস পরিস্থিতির কারণে এখন অনেকের কাছেই টাকা-পয়সার অভাব রয়েছে। কিন্তু সোশ্যাল ডিস্ট্যান্সিং মেনে চলার জন্য সবথেকে ভাল উপকরণ হলো গাড়ি। যদি নিজের গাড়ি থাকে তাহলে ভিড়ের মধ্যে থেকে গেলেও করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত হওয়ার সম্ভাবনা অনেকটা কমে যায়। এই কারণেই Tata Motors নিজের গাড়ির বিক্রি বৃদ্ধি করার জন্য নিয়ে এসেছে একটি বিশেষ স্কিম। এই স্কিমের নাম দেওয়া হয়েছে EMI Holiday Scheme। আসুন জেনে নেওয়া যাক এই স্কিমের ব্যাপারে।

৬ মাস আপনাকে দিতে হবে না কোন ইএমআই:

টাটা মোটরসের এই নতুন ৬ মাসের ইএমআই হলিডে স্কিমের প্রধান আকর্ষণীয় বিষয় হলো যে, এই স্কিমে গাড়ি কিনলে আপনাকে ৬ মাস অবধি কোন ইএমআই দিতে হবে না। আপনাদের জানিয়ে রাখি, নতুন স্কিম শুধুমাত্র টাটা মোটরসের Tiago, Nexon এবং Altroz গাড়ির উপর প্রযোজ্য। এই আকর্ষণীয় স্কিমে গাড়ি কিনলে আপনারা বিনা ডাউন পেমেন্ট দিয়ে যে কোন গাড়ি বাড়িতে নিয়ে যেতে পারবেন। এবং আগামী ৬ মাস আপনাকে কোন ইএমআই দিতে হবে না। তবে আপনার ইএমআই এর যে পরিমাণ সুদ হয় তা আপনাকে এই ৬ মাসের প্রতিমাসে দিতে হবে।

যেকোনো গাড়ির উপর পেয়ে যাবেন ১০০% অন রোড ফাইন্যান্সের সুবিধা:

গ্রাহকরা যে কোন গাড়ির উপরে ১০০% অন রোড ফাইন্যান্সের সুবিধা পেয়ে যাবেন। তবে যারা ৫ বছর পর্যন্ত লোন নিয়েছেন তাদের ক্ষেত্রেই এই সুবিধা কাজ করবে। ভারতের জনপ্রিয় প্রাইভেট সেক্টর ব্যাংক কারুর বৈশ্য ব্যাংক এর সঙ্গে যুক্ত হয়ে কোম্পানি নতুন সুবিধা নিয়ে এসেছে গ্রাহকদের জন্য। এছাড়া যদি আপনি ৮ বছরের লোন গ্রহণ করে থাকেন, তাহলে আপনারা স্টেপ আপ ইএমআই এর সুবিধা গ্রহণ করতে পারবেন।

টাটা টিয়াগোর ইএমআই শুরু হবে ৪,৯৯৯ টাকা থেকে:

টাটা মোটরসের একটি বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে, কিছু গ্রাহকরা তাদের জনপ্রিয় গাড়ি টাটা টিয়াগো ৪,৯৯৯ টাকার স্টার্টিং ইএমআই তে ক্রয় করতে পারবেন। অন্যদিকে অল্ট্রস হ্যাচব্যাক গাড়ির স্টার্টিং ইএমআই হবে ৫,৫৫৫ টাকা। এবং নেক্সন গাড়ির স্টার্টিং ইএমআই হবে ৭,৪৯৯ টাকা। শুধু তাই নয় আপনারা গাড়ি কেনার আগে তা টেস্ট ড্রাইভ করে দেখে নিতে পারেন। তবে এই টেস্ট ড্রাইভে স্বাস্থ্যসুরক্ষা সম্বন্ধীয় সবরকম প্রোটোকল পালন করা হবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।