লকডাউন শিথিল হতেই গাড়ির উপর ৪০ হাজার টাকার বাম্পার ছাড় দিচ্ছে Tata Motors

লকডাউন দেশের অটোমোবাইল মার্কেটের ওপর বেশ অনেকটাই প্রভাব ফেলতে সক্ষম হয়েছে। মার্চ মাসের শেষের দিকে দেশব্যাপী লকডাউন চালু করা হয়েছিল। যার ফলে থেমে গিয়েছিল অনেক ব্যবসায়ী গতিবিধি। তবে বর্তমানে লকডাউন অনেকটা শিথিল হওয়ায় নিজেদের পুরানো বাজার ফিরে পেতে বহু অটোমোবাইল কোম্পানি নতুন নতুন অফার নিয়ে আসছে। এমন সময় পিছিয়ে থাকেনি ভারতের অন্যতম জনপ্রিয় কোম্পানি টাটাও। Tata Motors তাদের বিভিন্ন গাড়ির উপর দুর্দান্ত অফার এনেছে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন গাড়ির ওপর টাটা কত টাকা ছাড় দিচ্ছে।

Tiago :

টাটা মোটরের অন্যতম জনপ্রিয় গাড়ি হল TATA Tiago. এই গাড়িটির ওপর কোম্পানি ১৫ হাজার টাকা নগদ ছাড় ও ১০ হাজার টাকার এক্সচেঞ্জ অফার দিচ্ছে। টাটার এই গাড়িটিতে কেবল পেট্রল ইঞ্জিন দেওয়া হয়েছে । ১.২ লিটারের এই পেট্রোল ইঞ্জিন টি ৮৬ পিএস পাওয়ার জেনারেট করতে সক্ষম।

Harrier :

টাটার অন্যতম এসএউ ভি গুলির মধ্যে একটি হল TATA Harrier. গ্রাহক যদি এই গাড়িটি কিনতে চান তবে তিনি তুলতে পারেন ৩০ হাজার টাকা পর্যন্ত অফারের লাভ। তবে এই গাড়িটির ওপর টাটা কেবল এক্সচেঞ্জ অফার দিচ্ছে। গাড়িটিতে ২ লিটারের ডিজেল ইঞ্জিন দেওয়া হয়েছে যা ১৭৯ পি এস পাওয়ার জেনারেট করতে সক্ষম।

Tigor :

টাটা তার বিখ্যাত গাড়ি টেগর এর ওপর ৪০ হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। যদি গ্রাহক এই গাড়িটি কিনবেন মনে করেন তবে তিনি ২০ হাজার টাকার নগদ ছাড় এবং বাকি ২০ হাজার টাকার এক্সচেঞ্জ অফার পাবেন। এই গাড়িটিতে ১.২ লিটারের পেট্রল ইঞ্জিন দেওয়া হয়েছে যা ৮৬ এনএম টর্ক জেনারেট করতে সক্ষম।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।