৪১৯০০ টাকায় বাড়ি নিয়ে যান ১৬ লাখ টাকার Tata Nexon EV, কোম্পানি আনলো সাবস্ক্রিপশন প্ল্যান

tata-nexon-ev-price-in-india-41900-subscriptions-plan-36-months

ভারতের জনপ্রিয় অটোমোবাইল ব্র্যান্ড Tata Motors তাদের ইলেকট্রিক গাড়ি Nexon EV এর জন্য সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে এল। টাটা মোটরসের তরফে জানানো হয়েছে, এই প্ল্যান এমন ভাবে তৈরি করা হয়েছে, যাতে এই সাবস্ক্রিপশন মডেল এবং এই ইলেকট্রিক গাড়িকে সকলের কাছে পৌঁছে দেওয়া যায়। টাটা এই সাবস্ক্রিপশন প্ল্যানের জন্য Orix Auto Infrastructure এর সাথে হাত মিলিয়েছে। আসুন এই সাবস্ক্রিপশন প্ল্যানের ব্যাপারে জেনে নিই।

Tata Nexon EV এই জন্য সাবস্ক্রিপশন প্ল্যান:

টাটা মোটরসের ফ্লাগশিপ ইলেকট্রিক ভেহিকেল Tata Nexon আপনারা এই প্ল্যানে প্রতি মাসে মাত্র ৪১,৯০০ টাকা ভাড়া দিয়ে ব্যবহার করতে পারবেন। এছাড়া আপনার আর কোনো টাকা দিতে হবে না। আপনি ১৮ মাস, ২৪ মাস অথবা ৩৬ মাসের জন্য এই প্ল্যান সাবস্ক্রাইব করতে পারবেন। এই প্ল্যান এর সময়সীমা শেষ হয়ে গেলে আপনি কোম্পানিকে গাড়ি ফেরত দিয়ে দিয়ে পারেন, অথবা প্রয়োজনে আপনার সাবস্ক্রিপশন এর সময়সীমা আরো বাড়াতে পারেন। কোম্পানি জানাচ্ছে, এই প্ল্যান কর্পোরেট অফিসের জন্য খুবই ভালো। এছাড়া যারা প্রবাসী রয়েছেন এবং যাদের কাজের জন্য সময়ে সময়ে শহর পরিবর্তন করতে হয় তাদের জন্য এই নতুন সাবস্ক্রিপশন মডেল খুবই লাভজনক হতে চলেছে।

টাটা মোটরসের প্যাসেঞ্জার ভেহিকেল বিজনেস ইউনিটের হেড শৈলেশ চন্দ্র জানিয়েছেন, ” ইলেকট্রিক গাড়ি ভবিষ্যত প্রজন্মের গাড়ি। এই জন্য টাটা মোটর তাদের এই ইলেকট্রিক গাড়িকে জনপ্রিয় করার উদ্দেশে এই বিশেষ প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এই প্ল্যানের মাধ্যমে আমরা Tata Nexon কে সর্বসাধারণের জন্য সহজলভ্য করে তুলতে চাইছি। করোনা পরিস্থিতিতে গাড়ি কেনার থেকে গাড়ি রেন্ট করা বেশি সুবিধার। তাই আমরা এই প্ল্যান এমন গ্রাহকদের জন্য এনেছি যারা ওনারশিপ এর বদলে ইউসারশিপ – কে প্রাধান্য দিয়ে থাকেন। “

কোন কোন রাজ্যে এই পরিষেবা চালু করা হবে –

আপাতত ভারতের ৫ টি শহরে এই প্ল্যান চালু করা হয়েছে। এর মধ্যে আছে – দিল্লি / এনসিআর , মুম্বাই, পুনে, হায়দ্রাবাদ, এবং বেঙ্গালুরু। কলকাতায় এই অফার শীঘ্রই চালু হতে পারে।

Tata Nexon EV এর বৈশিষ্ট্য-

এই গাড়ির ব্যাটারি মাত্র ৮ ঘণ্টায় ফুল চার্জ হয়ে যাবে।

ব্যাটারি – ৩০.২ KWH
চার্জিং – ৮ ঘন্টা
মাইলেজ – ৩১২ কিলোমিটার
স্পীড – সর্বাধিক ১২০ কিলোমিটার প্রতি ঘণ্টা
দাম – ১৩.৯৯ লাখ থেকে ১৫.৯৯ লাখ টাকার মধ্যে।

এই নতুন প্ল্যানের মাসিক সাবস্ক্রিপশন রেট-

৩৬ মাসের জন্য সাবস্ক্রাইব করলে প্রতি মাসে খরচ – ৪১,৯০০ টাকা

২৪ মাসের জন্য সাবস্ক্রাইব করলে প্রতি মাসে খরচ – ৪৪,৯০০ টাকা।

১৮ মাসের জন্য সাবস্ক্রাইব করলে প্রতি মাসে খরচ – ৪৭,৯০০ টাকা।