লকডাউনে গ্রাহকদের বিশেষ সুবিধা দিচ্ছে টাটা স্কাই, এয়ারটেল ডিজিটাল টিভি এবং সান ডাইরেক্ট

একটি নতুন ঘোষণার মাধ্যমে দেশের সবথেকে বড় বড় ডিটিএইচ অপারেটররা চারটি পে টিভি চ্যানেলকে ফ্রি টু এয়ার চ্যানেল করার ঘোষণা করেছেন শুক্রবার। এই চারটি চ্যানেল হলো কালার্স রিশতে, জি আনমোল, সোনি পল, এবং স্টার উৎসব। আগামী দুই মাস অর্থাৎ মে মাসের ৩১ তারিখ অব্দি এই চ্যানেলগুলি আপনারা বিনামূল্যে দেখতে পাবেন। ইতিমধ্যেই টাটা স্কাই, এয়ারটেল ডিজিটাল টিভি এবং সান ডাইরেক্ট তাদের প্যাক পরিবর্তন করে দিয়েছে। তবে ডিশ টিভি এবং ভিডিওকন ডিটুএইচ তরফ থেকে ঘোষণা আসা এখনো বাকি আছে।

ভারত সরকারের ইনফরমেশন এবং ব্রডকাস্টিং দপ্তর এই পদক্ষেপগুলি নিয়েছে। এই লক ডাউনের সময়ে সবথেকে ভালো কাজ করছে ব্রডকাস্টিং সেক্টর। তাই কেবল টিভি সাবস্ক্রাইবার বেস বৃদ্ধি করার জন্যই এই সিদ্ধান্ত ভারত সরকারের বলে মনে করা হচ্ছে।

দেশের জনপ্রিয় DTH কোম্পানি Tata Sky লকডাউনের সময় তাদের গ্রাহকদের বেশ কয়েকটি সুবিধা দিচ্ছে। কোম্পানি ইতিমধ্যেই গ্রাহকদের জন্য ১০ টি ভ্যালু অ্যাডেড চ্যানেল বিনামূল্যে দেওয়ার কথা ঘোষণা করেছে। এবার কোম্পানি ইমার্জেন্সি ক্রেডিট ফ্যাসিলিটি পরিষেবা আনলো। এই পরিষেবায় কারও যদি ব্যালেন্স শেষ হয়ে যায় তবে সে ইমার্জেন্সি ব্যালেন্স পাবে। এই ব্যালেন্সে টাটা স্কাই গ্রাহকরা ৩ দিন টিভি দেখতে পাবেন।

Tata Sky ইমার্জেন্সি টপ আপ ব্যালেন্স :

Tata Sky এর ওয়েবসাইট অনুযায়ী, এই ইমার্জেন্সি টপ আপ এর মাধ্যমে তিন দিন বিনা কোনো চার্জ ছাড়াই টিভি দেখা যাবে। এই পরিষেবার মাধ্যমে আপনার অ্যাকাউন্টে যে পরিমাণ অর্থ দেওয়া হবে তা চতুর্থ দিনে আপনার টাটা স্কাই অ্যাকাউন্ট থেকে স্বয়ংক্রিয়ভাবে কেটে নেওয়া হবে। এই পরিষেবাটি কেবল আপনার রিচার্জের শেষের দিন বা পরের দিনেই নেওয়া যেতে পারে। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।