Tata Sky এর সেরা বাংলা চ্যানেল প্যাকগুলি দেখে নিন, মূল্য শুরু ৬৭ টাকা থেকে

Tata Sky Best Bengali chanel pack price list

২০১৮ এর শেষের দিকে ট্রাই এর নতুন নিয়ম আসার পর DTH ও কেবল অপারেটররা তাদের প্ল্যানের দাম পরিবর্তন করেছিল। যদিও এরপর অনেকেই টিভি দেখা বন্ধ করে দেয়। ফলে গ্রাহক ধরে রাখতে DTH কোম্পানিগুলি আকর্ষণীয় কিছু প্ল্যান নিয়ে আসতে শুরু করে। আজ আমরা ডিটিএইচ অপারেটর, Tata Sky এর এই রকম সেরা কয়েকটি বাংলা প্ল্যান আপনাদেরকে জানাবো। এই প্ল্যানগুলির মূল্য শুরু হয়েছে ১০০ টাকার কমে। আসুন টাটা স্কাই এর বাংলা চ্যানেল প্যাকগুলি দেখে নিই।

Bengal Smart Pack

টাটা স্কাই এর বেঙ্গলি স্মার্ট প্যাক এর মূল্য ৬৭ টাকা (মাসিক)। এখানে ৯টি SD চ্যানেল পাওয়া যাবে। এই চ্যানেলগুলির মধ্যে বিনোদন, সিনেমা ও সংবাদ চ্যানেল পাওয়া যাবে।

Bengali Lite

Tata Sky এর বেঙ্গলি লাইট প্ল্যানে ৮টি SD চ্যানেল আছে। এর মাসিক মূল্য ৬৭.৫০ টাকা। এখানে বিনোদন, সিনেমা, সংবাদ ও মিউজিকের চ্যানেল পাওয়া যাবে।

Bengali Lite Plus

টাটা স্কাই বেঙ্গলি লাইট প্লাস প্যাকের মূল্য ১০৮.৬৭ টাকা (মাসিক)। এখানে ৩৭টি SD চ্যানেল অফার করা হচ্ছে। এই চ্যানেলগুলি বিনোদন, সিনেমা, সংবাদ, সঙ্গীত, মিউজিক, লাইফস্টাইল, খেলাধুলা ও বাচ্চাদের সংক্রান্ত।

Bengali Lite Plus HD

টাটা স্কাই বেঙ্গলি লাইট প্লাস এইচডি প্যাকের মাসিক মূল্য ১৮০.৯৫ টাকা। এখানে ১৭টি HD ও ২০টি SD চ্যানেল অফার করা হয়। এই চ্যানেলগুলির মধ্যে আছে বিনোদন, বাচ্চাদের, সিনেমা, সংবাদ, খেলাধুলা বিষয়ক চ্যানেল।

Bengali Hindi Basic

Tata Sky এর বেঙ্গলি হিন্দি বেসিক প্যাকের মাসিক মূল্য ১৯০.৫৭ টাকা। এখানে বিনোদন, সিনেমা, সংবাদ, মিউজিক, জ্ঞান, লাইফস্টাইল, খেলাধুলা বিষয়ক চ্যানেল থাকবে। মোট ৭২টি SD চ্যানেল এখানে পাওয়া যাবে।

Bengali Hindi Family Kids

টাটা স্কাই এর বেঙ্গলি হিন্দি ফ্যামিলি কিডস প্ল্যানে ৮৬টি SD চ্যানেল পাওয়া যাবে। এর মাসিক মূল্য ২১৬.২৩ টাকা। এখানে বাচ্চাদের, বিনোদন, সিনেমা, সংবাদ, মিউজিক, জ্ঞান, লাইফস্টাইল, খেলাধুলা সংক্রান্ত চ্যানেল উপলব্ধ।

Bengali Hindi Family Sports

Tata Sky এর বেঙ্গলি হিন্দি ফ্যামিলি স্পোর্টস প্যাকের মাসিক মূল্য ২৯৮.৮৯ টাকা। এখানে ৮৫টি SD চ্যানেল পাওয়া যাবে। এই প্যাকে আছে বিনোদন, সিনেমা, খেলাধুলা, সংবাদ, মিউজিক, জ্ঞান এবং লাইফস্টাইল বিষয়ক চ্যানেল।

Bengali Hindi Premium Sports English HD

টাটা স্কাই বেঙ্গলি হিন্দি প্রিমিয়াম স্পোর্টস ইংলিশ এইচডি প্যাকের মূল্য ৫০৯ টাকা (মাসিক)। এখানে ৫৯টি HD চ্যানেল এবং ৬৫টি SD চ্যানেল পাওয়া যাবে। এরমধ্যে বিনোদন, সিনেমা, খেলাধুলা, সংবাদ, বাচ্চাদের, মিউজিক, জ্ঞান এবং লাইফস্টাইল চ্যানেল উপলব্ধ।