নতুন কানেকশনের জন্য বিশেষ অফার Tata Sky এর, সহজেই খুঁজে পাবেন বেস্ট-সেলিং কম্বো প্ল্যান

চলতি বছরের শুরু থেকেই বাজারে নিজের জনপ্রিয়তা এবং ইউজারবেস ধরে রাখতে বিভিন্ন ধরণের অফার নিয়ে এসেছে Tata Sky। তবে শুধু মার্কেট শেয়ার ধরে রাখার ক্ষেত্রেই নয়, ভারতের এই শীর্ষস্থানীয় DTH (ডাইরেক্ট টু হোম) পরিষেবা সরবরাহকারী কোম্পানিটি প্রায়ই তার ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপে যুক্ত করে চলেছে নিত্য-নতুন ফিচার। সম্প্রতি Tata Sky, তার ওয়েবসাইটে এমন একটি নতুন ফিচার যুক্ত করেছে যা নির্দিষ্ট অঞ্চলের নতুন গ্রাহকদের ‘বেস্ট-সেলিং’ কম্বো প্ল্যানে সেট-টপ বক্স বান্ডল কেনার সুবিধা দেয়। এটি তেমন কোনো বড় অফার না হলেও, নতুন গ্রাহকরা এই সুবিধার মাধ্যমে বেশ খানিকটা উপকৃত হবে বলেই আশা করা হচ্ছে।

এক্ষেত্রে, যারা টাটা স্কাই-এর নতুন কানেকশন নেবেন তারা ডিটিএইচ অপারেটরের পরামর্শ অনুসারে, কোম্পানির ওয়েবসাইট থেকে যেকোনো ‘বেস্ট সেলিং’ কম্বো প্ল্যান বেছে নিতে পারবেন। এই প্ল্যানটির সুবিধা উপভোগ করতে গ্রাহকদের ওয়েবসাইটের নির্দিষ্ট অপশনে নিজের এলাকার পিন কোড লিখে যাচাই করে দেখতে হবে। জানিয়ে রাখি, এই বেস্ট সেলিং প্ল্যানটি ছাড়াও, টাটা স্কাই, ‘লিমিটেড পিরিয়ড অফার’ এবং ‘মোস্ট পপুলার’-এর মতো অন্যান্য কয়েকটি কম্বো প্ল্যান ব্যবহার করার সুযোগ দিচ্ছে।

কিভাবে ”বেস্ট সেলিং’ কম্বো প্ল্যানের সুবিধা নেওয়া যাবে?

নতুন গ্রাহকরা টাটা স্কাইয়ের ওয়েবসাইটে গিয়ে ‘নিউ কানেকশন’ অপশনটি বেছে নেওয়া মাত্রই, ডিটিএইচ অপারেটর, সেই অঞ্চলে সর্বাধিক বিক্রিত কম্বো প্ল্যান সম্পর্কে তথ্য দেওয়ার জন্য গ্রাহকের পিন কোড জিজ্ঞাসা করবে। উদাহরণ হিসেবে বলা যায়, পশ্চিমবঙ্গের কোনো গ্রাহক যখনই তার এলাকার ৭৪৩৩৪৫ পিন কোডটি দেবেন, তখন সংস্থাটি বর্তমানে উপলব্ধ সমস্ত সেট টপ বক্স বা STB-র জন্য প্রস্তাবিত বাংলা কম্বো প্যাকগুলি প্রদর্শন করবে।

এক্ষেত্রে, টাটা স্কাই, ওই অঞ্চলে তার বিঞ্জ+ (Binge+) পরিষেবাটির জন্য ‘লিমিটেড পিরিয়ড অফার’ তালিকাভুক্ত করেছে যা বাংলা বেসিক এইচডি প্যাকের সাথে একত্রিত এবং এটি ৭১টি জনপ্রিয় আঞ্চলিক চ্যানেল টেলিকম স্টোরেজ করবে। এর জন্য ব্যয় করতে হবে ২,২৮৬.৫৫ টাকা। জানিয়ে রাখি এই প্যাকটি ব্যবহার করতে ১৫৩ টাকার এনসিএফ (নেটওয়ার্ক ক্যাপাসিটি ফি) দিতে হবে। তবে, বাংলা বেসিক এইচডি প্যাকের সাথে টাটা স্কাই এইচডি সেট-টপ বক্সের জন্য একটি ‘মোস্ট পপুলার’ প্ল্যানও সরবরাহ করছে যার চার্জ মাত্র ১,৭৬১.৫৫ টাকা।