মাত্র 149 টাকায় 7টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন দিচ্ছে Tata Sky Binge

tata-sky-binge-launches-rs-149-mobile-plan-check-all-benefits

ভারতের অন্যতম শীর্ষস্থানীয় ডাইরেক্ট-টু-হোম (DTH) পরিষেবা প্রদানকারী সংস্থা Tata Sky তাদের ‘Binge’ গ্ৰাহকদের জন্য লঞ্চ করল একদম সস্তা আকর্ষণীয় একটি এন্ট্রি-লেভেল প্ল্যান। মাত্র 149 টাকার বিনিময়ে এই প্ল্যানটি আপনার স্মার্টফোনে কার্যকর হবে। প্রথমে স্মার্টফোনে Binge অ্যাপ ডাউনলোড করে এবং সেই অ্যাপের মাধ্যমে এই প্ল্যানটিকে সাবস্ক্রাইব করে সহজেই উপভোগ করা যাবে বিভিন্ন রকম ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্ট। দীর্ঘদিন ধরে Tata Sky Binge পরিষেবাতে 299 টাকার একটি প্ল্যান উপলব্ধ ছিল। এখন গ্ৰাহকদের কাছে আরেকটি বিকল্পের বন্দোবস্ত করতেই সংস্থা এই উদ্যোগটি নিয়েছে। আলোচ্য এই প্ল্যানটি ওটিটি (OTT) প্ল্যাটফর্মে বিভিন্ন কনটেন্ট দেখার জন্য একেবারে আদর্শ। আসুন পূর্বের 299 টাকা এবং সদ্য লঞ্চ হওয়া 149 টাকার প্ল্যান দুটির মধ্যে তুলনামূলক আলোচনা করে দেখা যাক কোন প্ল্যানটি আপনার জন্য বেশী উপযোগী।

149 টাকার সদ্য লঞ্চ হওয়া এই প্ল্যানটি শুধুমাত্র স্মার্টফোন ব্যবহারকারীদের জন্যই উপলব্ধ। তবে যে বিষয়টি অবশ্যই মনে রাখতে হবে তা হল, আপনার যদি Tata Sky Binge+ সেট টপ বক্স অথবা Amazon Fire TV Stick টাটা স্কাই এডিশনে সাবস্ক্রাইব করা থাকে তাহলেই কেবলমাত্র আপনি সংস্থার Binge পরিষেবাটি অ্যাক্সেস করতে পারবেন।

149 টাকার Binge প্ল্যানটিতে সাবস্ক্রাইব করার ফলে আপনি তিনটি মোবাইল স্ক্রিনে স্ট্রিমিং করতে সমর্থ হবেন। সেখানে, 299 টাকার Binge প্ল্যানটিতে আপনি একটি টিভি অথবা তিনটি মোবাইল স্ক্রিনে স্ট্রিমিং করতে পারবেন। এছাড়াও এই প্ল্যানদুটির মধ্যে বিস্তর ফারাক আছে। 299 টাকার প্ল্যানটি সাবস্ক্রাইব করার ফলে দশটি আলাদা আলাদা ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্ট দেখা যায়। কিন্তু 149 টাকার প্ল্যানটির মাধ্যমে আপনাকে সাতটি ওটিটি প্ল্যাটফর্মের মধ্যেই সীমাবদ্ধ থাকতে হবে।

পাশাপাশি আপনি যদি নতুন ব্যবহারকারী হন, তবে আপনি আপনার স্মার্টফোনে Binge অ্যাপটি ডাউনলোড করতে পারেন এবং আপনি পেয়ে যাবেন 7 দিনের জন্য এই পরিষেবাটির একটি ট্রায়াল, একেবারে বিনামূল্যে। বর্তমান সময়ে ওটিটি প্ল্যাটফর্মে বিভিন্ন রকম কনটেন্ট দেখতেই আমরা অভ্যস্ত, যে কারণে মানুষের মন জয় করতে নানান নতুন নতুন অফার লঞ্চ করছে বিভিন্ন সংস্থাগুলি। ঘটনাচক্রে আলোচ্য এই প্ল্যানটিও সর্বোতভাবে ওটিটি প্ল্যাটফর্মের দর্শকদের জন্য খুবই উপযুক্ত। মাত্র 149 টাকার প্ল্যানটির মাধ্যমে ব্যবহারকারীরা একাধিক মেজর ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন কিনতে পারবেন। যার মধ্যে রয়েছে ZEE5 Premium, Sony LIV, Voot Select, Eros Now, Voot Kids, Hungama Play এবং ShemarooMe এর মতো জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মগুলি।

অন্যদিকে 299 টাকার প্ল্যানে আপনি উপরোক্ত ওটিটি প্ল্যাটফর্মগুলির সাবস্ক্রিপশন তো পাবেনই, সঙ্গে বাড়তি হিসেবে পেয়ে যাবেন Disney+ Hotstar, SunNXT এবং CuriosityStream-এর সাবস্ক্রিপশন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।