আরও সস্তা হল Tata Sky Binge+ সেট টপ বক্স, সাথে ৬ মাস বিনামূল্যে টিভি দেখার সুযোগ

tata-sky-binge-plus-set-top-box-gets-price-cut-in-india

DTH অপারেটর Tata Sky তাদের Binge Plus সেট টপ বক্সের দাম কমিয়ে দিল। অ্যান্ড্রয়েড বেসড এই সেট টপ বক্সটি ভারতে প্রথমে ৫,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। এরপর কিছুমাস আগে এর দাম কমিয়ে ৩,৯৯৯ টাকা করা হয়। এবার ফের সেট টপ বক্সটির দাম ১,০০০ টাকা কমানো হয়েছে। যার পরে Tata Sky Binge+ সেট টপ বক্সের নতুন দাম হয়েছে ২,৯৯৯ টাকা। নতুন গ্রাহকদের আকর্ষিত করতেই যে কোম্পানি এই কাজ করেছে তা বলার অপেক্ষা রাখেনা।

Tata Sky Binge+ কি এবং অফার

Tata Sky Binge+ হল একটি সেট টপ বক্স, যেটি সমস্ত সাধারণ সেট টপ বক্সের মতো লাইভ চ্যানেল অফার করে। এর সাথে আপনি অ্যান্ড্রয়েড টিভির ও আনন্দ নিতে পারবেন। অর্থাৎ আপনি বিভিন্ন ওটিটি অ্যাপ যেমন Hotstar, Zee5, Amazon Prime Video প্রভৃতি দেখতে পাবেন।

টাটা স্কাই বিঞ্জ প্লাস এর নতুন গ্রাহকরা ৬ মাসের জন্য টাটা স্কাই বিঞ্জের ফ্রি সাবস্ক্রিপশন পাবে। এই সাবস্ক্রিপশনে Disney+ Hotsar, SunNXT, Hungama Play, Shemaroo এবং Eros Now মতো ওটিটি প্ল্যাটফর্মগুলির অ্যাক্সেস পাওয়া যাবে। এছাড়াও কোম্পানি ৩ মাসের জন্য গ্রাহকদের অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশনও দেবে। সাবস্ক্রিপশন শেষ হওয়ার পর গ্রাহকদের প্রতি মাসে ২৯৯ টাকা দিতে হবে। আবার অ্যামাজনের জন্য মাসে ১২৯ টাকা দিতে হবে।

Tata Sky Binge+ স্পেসিফিকেশন :

এই সেট টপ বক্সটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে চলবে। এরসাথে দেওয়া রিমোটে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। এছাড়াও ক্রোমকাস্ট ফিচার উপলব্ধ। আবার ওটিটি অ্যাপ্লিকেশন দেখার জন্য ইন্টারনেটের সাপোর্ট ও রয়েছে। টাটা স্কাই বিঞ্জ + সেট টপ বক্সে আপনি  ৫,০০০ টিরও বেশি অ্যাপ এবং গেম ডাউনলোড করার সুযোগ পাবেন। যার জন্য অবশ্যই আপনাকে গুগল প্লে স্টোর ব্যবহার করতে হবে। এই সেট-টপ বাক্সটিতে ২ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। আপনি এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়াতে পারবেন। এটিকে টিভির HDMI পোর্টের মাধ্যমে যুক্ত করতে হয়। এছাড়াও পুরানো দিনের টিভির অডিও ও ভিডিও কেবল দিয়েও এটিকে কানেক্ট করা যায়।