Tata Sky Binge ইউজাররা বিনামূল্যে পাবেন SonyLIV এর সমস্ত কনটেন্ট দেখার সুযোগ

এখনকার দিনে ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। লকডাউনের কারণে এই জনপ্রিয়তা আরও বেড়েছে। সেকারণে বিগত কয়েকমাসে অনেক নতুন OTT প্ল্যাটফর্ম বাজারে পা রেখেছে। সাথে পুরানো প্ল্যাটফর্মগুলিও নতুন নতুন ফিচার যোগ করে ব্যবহারকারীদের আকর্ষণ করার চেষ্টা করছে। এবার Tata Sky এর ওটিটি প্ল্যাটফর্ম Tata Sky Binge তেও যুক্ত হল SonyLIV। ফলে এই উৎসবের মরসুমে টাটা স্কাই বিঞ্জ ব্যবহারকারীরা শো, সিনেমা এবং খেলা প্রভৃতি উপভোগ করতে পারবেন।

Tata Sky Binge হল আসলে একটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম, যেটি Amazon Fire TV Stick – Tata Sky Edition দ্বারা অ্যাক্সেস করা যায়। অবশ্য Tata Sky Binge+ স্মার্ট সেট-টপ বক্সের মাধ্যমেও এই প্ল্যাটফর্মটিকে অ্যাকসেস করা যাবে। এই পরিষেবায় এতদিন টাটা স্কাই আপনাকে Disney+ Hotstar Premium, ZEE5, SunNxt, Hungama Play, Eros Now, Voot মতো মোট ৮টি প্রিমিয়াম ওটিটি অ্যাপের যাবতীয় কনটেন্ট সম্পূর্ণ বিনামূল্যে সরবরাহ করে থাকে। এবার এই তালিকায় সোনি লিভ এর নামও জুড়ে গেল।

ফলে Tata Sky Binge ব্যবহারকারীরা SonyLIV এর মাধ্যমে ১০০০ ঘন্টারও বেশি কনটেন্ট দেখতে পাবেন। এরমধ্যে শো, সিনেমা, লাইভ স্পোর্টস ও SonyLIV অরিজিনাল প্রভৃতি উপলব্ধ থাকবে।

সোনি লিভ্ এর কোন কনটেন্ট দেখার ক্ষেত্রে টাটা স্কাই Binge ব্যবহারকারীদের অতিরিক্ত খরচ করতে হবেনা। এক্ষেত্রে আপনাকে শুধু অ্যামাজন ফায়ার টিভি স্টিক – টাটা স্কাই এডিশনের দ্বারস্থ হতে হবে, যেখানে মাসিক ২৯৯ টাকা খরচ করলেই আপনি উপরোক্ত সমস্ত ওটিটি পরিষেবার আনন্দ উপভোগ করতে পারবেন। ছাড়া টাটা স্কাই তাদের Binge গ্রাহকদের বিনামূল্যে ৩ মাস অ্যামাজন প্রাইম ভিডিও অ্যাকসেসের সুবিধাও দিচ্ছে।

তাছাড়া মাত্র ২,৯৯৯ টাকার বিনিময়ে টাটা স্কাই Binge+ এর নতুন গ্রাহক হলেও আপনি এই পরিষেবার সুবিধা লাভ করতে পারবেন। আবার পুরোনো টাটা স্কাই ব্যবহারকারীরা ২,৪৯৯ টাকায় নিজেদের কানেকশনটিকে আপগ্রেড করাতে পারবেন। নতুন বা আপগ্রেডেড টাটা স্কাই কানেকশন আপনাকে ৬ মাসের টাটা স্কাই Binge পরিষেবা বিনামূল্যে সরবরাহ করবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।