Tata Sky এর এই গ্রাহকরা পাবে বিনামূল্যে ল্যান্ডলাইন কানেকশন, মিলবে আনলিমিটেড কলের সুবিধা

টাটা স্কাই (Tata Sky) ব্রডব্যান্ড তাদের গ্রাহকদের জন্য শীঘ্রই ল্যান্ডলাইন পরিষেবা আনতে পারে। কোম্পানির ওয়েবসাইট অনুযায়ী, যেসমস্ত ব্রডব্যান্ড ইউজার ল্যান্ডলাইন সার্ভিস নেবে তারা বিনামূল্যে আনলিমিটেড কল করতে পারবে। এর আগে এয়ারটেল এক্সট্রিম ফাইবার, জিও ফাইবার ও বিএসএনএল এর মত ব্রডব্যান্ড কোম্পানি তাদের গ্রাহকদের ল্যান্ডলাইনের সুবিধা দিচ্ছে।

ডিসেম্বর ২০১৯ এর রিপোর্ট অনুযায়ী, টাটা স্কাই ভারতের টপ ফাইভ ব্রডব্যান্ড কোম্পানিগুলির মধ্যে নেই। বিএসএনএল এই তালিকায় শীর্ষে আছে। যার পরে দ্বিতীয়স্থানে আছে এয়ারটেল। আবার এদের পরেই Atria Convergence Technologies এর স্থান।

টাটা স্কাই ব্রডব্যান্ড প্ল্যান :

আপাতত টাটা স্কাই তিনটি ব্রডব্যান্ড প্ল্যান অফার করে। এই তিনটি প্ল্যানের স্পিড যথাক্রমে ২৫ এমবিপিএস, ৫০ এমবিপিএস ও ১০০ এমবিপিএস। এই প্ল্যানগুলির মূল্য যথাক্রমে ৯০০ টাকা, ১,০০০ টাকা এবং ১,১০০ টাকা। এছাড়াও কোম্পানি অন্যান্য কয়েকটি লিমিটেড প্ল্যান অফার করে। যার মূল্য শুরু হয়েছে ৬৫০ টাকা থেকে। এখানে ৬০ জিবি ডেটা দেওয়া হয়।

টাটা স্কাই ব্রডব্যান্ড দেবে ল্যান্ডলাইন সুবিধা :

কোম্পানি সম্প্রতি তাদের ওয়েবসাইটে একটি টিজার পোস্ট করেছে। যে টিজারে লেখা আছে ‘Stream Unlimited, Call Unlimited।’ এই থেকেই অনুমান কোম্পানি শীঘ্রই কলিং সুবিধা দিতে চলেছে। এই সুবিধা টাটা স্কাই আনলিমিটেড প্ল্যানে মিলবে। যদিও কবে কোম্পানি এই নতুন সার্ভিস চালু করবে সে সম্পর্কে কিছু জানা যায়নি।