Tata Sky গ্রাহকদের জন্য খারাপ খবর, আনলিমিটেড প্ল্যানে এল বড়সড় বদল

টাটা স্কাই  (tata sky) তাদের ব্রডব্যান্ড প্ল্যানে বড়সড় বদল আনলো। নতুন এই পরিবর্তনে অখুশি হতে পারে গ্রাহকরা। আসলে কোম্পানি তাদের আনলিমিটেড প্ল্যানগুলিতে লিমিট ধার্য করেছে। টাটা স্কাইয়ের ওয়েবসাইট অনুযায়ী, এবার থেকে আনলিমিটেড প্ল্যানগুলিতে মোট ১,৫০০ জিবি ডেটা পাওয়া যাবে। এরআগে কোম্পানি তাদের প্ল্যানগুলিতে কোনো বৈধতা রাখতো না।

টাটা স্কাইয়ের ব্রডব্যান্ড প্ল্যানে দুটি ফরম্যাটে আছে, যার একটি হল নির্দিষ্ট জিবি এবং আনলিমিটেড জিবি। প্রথম প্ল্যানের কথা বললে আপনি এতে সীমিত ডেটা পাবেন। আপনি যেমন প্যাক রিচার্জ করবেন সেই হিসাবে ডেটা পাবেন। আবার এর স্পিড ও প্যাকের মূল্যের উপর নির্ভর করে।

অন্যদিকে আনলিমিটেড প্ল্যানে ডেটার কোনো লিমিট থাকতো না। অর্থাৎ গ্রাহকরা যত ইচ্ছা ডেটা ব্যবহার করতে পারতো। তবে নতুন পরিবর্তনে আনলিমিটেড প্ল্যানে মোট ১,৫০০ জিবি ডেটা পাওয়া যাবে। এই ডেটা শেষ হলে স্পিড কমে দাঁড়াবে ২ এমবিপিএস।

টাটা স্কাইয়ের আনলিমিটেড প্ল্যান শুরু হয়েছে ৯০০ টাকা থেকে। গ্রাহকরা আনলিমিটেড প্ল্যানগুলি ৩ মাস, ৬ মাস এবং ১২ মাসের একসাথে রিচার্জ করতে পারে। টাটা স্কাই তাদের ব্রডব্যান্ড প্ল্যানে ২৫ এমবিপিএস থেকে ১০০ এমবিপিএস পর্যন্ত স্পিড অফার করে। এইমুহূর্তে যেসব গ্রাহক ৬ মাসের প্ল্যান রিচার্জ করবে তারা ১০ শতাংশ এবং যারা ১২ মাসের রিচার্জ করবে তারা ১৫ শতাংশ ছাড় পাবে।