২৫ টাকার কমে দেখুন IPL 2020 এর ম্যাচ, Tata Sky দিচ্ছে দুর্দান্ত সুবিধা

tata-sky-cricket-channels-packs-for-ipl-2020

স্থানীয় কেবলের জায়গায় এখন DTH সার্ভিসকেই বেছে নিচ্ছে মানুষ। ঝকঝকে ছবির সাথে পছন্দ মত চ্যানেল, সবই পাওয়া যায় এই পরিষেবায়। ভারতে DTH অপারেটরদের মধ্যে Tata Sky সবচেয়ে জনপ্রিয়। উন্নত পরিষেবা ও অফারের কারণে অনেক ডিটিএইচ গ্রাহকদের প্রথম পছন্দ টাটা স্কাই। এবার তারা আইপিএল-এর সিজনে গ্ৰাহকদের খেলা দেখা সহজ করে দিল। এখন টাটা স্কাই এর গ্রাহকরা চাইলে, Dream 11 IPL 2020 সম্প্রচারকারী নির্বাচিত Start Sports চ্যানেলগুলি সহজে বেছে নিতে পারবেন। এর জন্য গ্রাহকদের Tata Sky My Account ওয়েব পোর্টালে একটি আলাদা “ক্রিকেট চ্যানেলস্” বিভাগ পাবেন। এই বিভাগে আছে নির্বাচিত Star Sports চ্যানেলগুলি, যেমন Star Sports 1 ও Star Sports 1 হিন্দি প্রভৃতি।

এ বছর ১৯ সেপ্টেম্বর আইপিএল শুরু হয়েছে। ফাইনাল ম্যাচ হওয়ার কথা ১০ নভেম্বর। পুরো সিজন জুড়ে ৮টি টিমের মধ্যে মোট ৬০ টি ম্যাচ হওয়ার কথা। টানটান উত্তেজনাময় এই ম্যাচগুলি যাতে আপনি মিস না করেন, সেই কারণে Tata Sky খুব কম খরচে চ্যানেলগুলি সাবস্ক্রাইব করার সুযোগ দিচ্ছে।

Tata Sky-এর ক্রিকেট চ্যানেল বিভাগে মোট ৭ টি চ্যানেল আছে

১. Star Sports 1
২. Star Sports 1 হিন্দি
৩. Star Sports 1 তামিল
৪. Star Sports 1 কন্নড়
৫. Star Sports 1তেলুগু
৬. Star Sports 1 HD
৭. Start Sports 1 হিন্দি HD

এরমধ্যে Star Sports 1, Star Sports 1 HD, Star Sports 1 হিন্দি, Star Sports 1 হিন্দি HD, Star Sports 1 কন্নড় এবং Star Sports 1 তেলুগু, এই চ্যানেলগুলির দাম রাখা হয়েছে ২২.৪২ টাকা প্রতি মাস। Star Sports 1 তামিলের দাম পড়বে ২০.০৬ টাকা প্রতি মাস। ইউজাররা চাইলে একটি Star Sports 1 চ্যানেল বেছে নিতে পারেন অথবা এখানে উপলব্ধ সমস্ত Tata Sky প্যাক ও চ্যানেলগুলি দেখে নিতে পারেন।

মোবাইল অ্যাপেও Tata Sky ক্রিকেট বিভাগ

আইওএস এবং অ্যান্ড্রয়েডের জন্য উপলব্ধ মোবাইল অ্যাপেও Tata Sky ক্রিকেট চ্যানেল বিভাগটি যোগ করেছে। Tata Sky মোবাইল অ্যাপ ইউজাররা Manage Packs বিভাগটি বেছে নিয়ে সরাসরি ৭টি Star Sports 1 চ্যানেল দেখতে ও সাবস্ক্রাইব করতে পারবেন। এই Manage Pack বিভাগ থেকে Tata Sky-এ উপলব্ধ অন্যান্য প্যাকও দেখা যাবে।