বিনামূল্যে দেখুন আইপিএল, Disney+Hotstar এর জন্য চার্জ নিচ্ছে না Tata Sky

tata-sky-customers-can-use-one-year-disney-hotstar-vip-for-free

করোনা অতিমারীর প্রভাবে পরিবর্তিত হয়েছে ১৩তম IPL (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) ক্রিকেট ম্যাচের সময়সূচী। এপ্রিলের বদলে গত ১৯শে সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে Dream 11 IPL 2020। যেহেতু এই বছর স্টেডিয়ামে বসে খেলা দেখার পরিস্থিতি নেই, তাই আমাদের বাড়িতে বসেই পছন্দের ম্যাচ উপভোগ করতে হবে। কিন্তু মোবাইলে আইপিএল ম্যাচ দেখতে প্রয়োজন Disney+Hotstar সাবস্ক্রিপশন। কারণ বিগত কয়েকবছরের মত এই বছরেও, একচেটিয়াভাবে আইপিএল ম্যাচের লাইভ সম্প্রচার করছে Disney+Hotstar।

আপনারা জানেন এই জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটির দুটি সাবস্ক্রিপশন প্যাক আছে – ৩৯৯ টাকা মূল্যের VIP সাবস্ক্রিপশন এবং ১,৪৯৯ টাকার Premium সাবস্ক্রিপশন প্যাক। অর্থাৎ, সাবস্ক্রিপশন ফি মেটালে তবেই ম্যাচ এবং আরো অন্যান্য কন্টেন্ট বা শো দেখা যাবে। এদিকে বিভিন্ন টেলিকম অপারেটর বা কিছু ব্র্যান্ড, তাদের নির্দিষ্ট প্ল্যান রিচার্জ করলে বা প্রোডাক্ট কিনলে ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে। এবার এই তালিকায় নাম জুড়লো জনপ্রিয় ব্রডকাস্ট সার্ভিস প্রোভাইডার Tata Sky-এর।

টাটা স্কাই সেট টপ বক্স কিনতে এখানে ক্লিক করুন

দেশের বৃহত্তম ডিটিএইচ অপারেটর, Tata Sky পুরো এক বছরের জন্য ডিজনি+হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশন ফ্রি দিচ্ছে। সম্প্রতি টাটা স্কাই, তার নির্বাচিত গ্রাহকদের একটি মেসেজ পাঠাচ্ছে, যেখানে নিখরচায় সাবস্ক্রিপশন দেওয়ার কথা বলা হচ্ছে।

এই ফ্রি স্ট্রিমিং পরিষেবা পেতে ইউজারদের কেবল রেজিস্ট্রার্ড টাটা-স্কাই নম্বর দিয়ে ডিজনি+হটস্টারে লগইন করতে হবে। তবে বলে রাখি, যারা টাটা স্কাই-এর বিশেষ মেসেজটি পাবেন শুধুমাত্র তারাই এই পরিষেবাটি উপভোগ করতে পারবেন।

প্রসঙ্গত, এই মাসের শুরুতেই বিশেষ চ্যানেল প্যাক এনেছে টাটা স্কাই। ওই প্যাকগুলির মাধ্যমে, গ্রাহকরা যে সমস্ত স্পোর্টস চ্যানেল Dream 11 IPL 2020 ম্যাচ সম্প্রচার করছে সেগুলি কিনতে পারবেন। অতএব, চলতি ক্রিকেট মরসুমে, টাটা স্কাই তার গ্রাহকদের খুশি করার কোনো চেষ্টাই যে ছাড়ছে না – একথা নিঃসন্দেহে বলা যায়।