Tata Sky আনলো ডাবল ধামাকা অফার, এই সার্ভিসগুলো পাবেন অর্ধেক দামে

tata-sky-double-dhamaka-offer-get-50-percent-discounts-on-6-services

করোনা পরিস্থিতিতে সবাই এখন ঘর বন্ধি। দেখতে দেখতে ১০০ দিনের বেশি সারাদেশে জারি আছে লকডাউন। এই পরিস্থিতিতে বাড়ির ছোটরা সারাদিন জ্বালাতন করছে বাইরে বার হওয়ার জন্য। কিন্তু আপনার কাছে যদি Tata Sky কানেকশন থাকে তাহলে আপনি বাচ্চাদের ঘরে বসিয়ে রাখতে পারবেন। এরজন্য আপনার খরচও বেশি হবেনা। কারণ টাটা স্কাই তাদের ৬ টি সার্ভিসের দাম অর্ধেক করে দিয়েছে।

Tata Sky এর তাদের টুইটার হ্যান্ডেল পোস্ট করে জানিয়েছে, ডাবল ধামাকা অফারে ৬ সার্ভিস চ্যানেলের দাম ৫০ শতাংশ কমিয়ে দেওয়া হয়েছে। ২৬ জুলাই থেকে শুরু হয়ে টাটা স্কাইয়ের এই অফার ২ আগস্ট পর্যন্ত উপলব্ধ থাকবে। কোম্পানির টুইট অনুযায়ী, এই অফারে গ্রাহকরা সিলেক্ট সার্ভিসের উপর ডাবল Zeetos জিততে পারবে। জেটোজ টাটা স্কাইয়ের একটি লয়ালটি প্রোগ্রাম যাকে ব্যবহারকারীরা জিততে পারবেন এবং খেলনা কিনে খরচ করতে পারবেন।

টাটা স্কাইয়ের ডাবল ধামাকা অফারের আওতায় যে ৬ টি পরিষেবা সস্তা করা হয়েছে সেগুলির মধ্যে রয়েছে টাটা স্কাই স্মার্ট গেম, ফান লার্ন, ডান্স স্টুডিও, ইংলিশ, বৈদিক ম্যাথ এবং ফিটনেস।

এই অফারে টাটা স্কাইয়ের সার্ভিসগুলি ৩০ টাকা দিয়ে ২ আগস্ট পর্যন্ত পাওয়া যাবে। সাধারণত এই পরিষেবাগুলির জন্য সংস্থাটি প্রতি মাসে ৬০ টাকা করে নেয়। জানিয়ে রাখি এই অতিরিক্ত পরিষেবার জন্য প্রথম পাঁচ দিনের কোনও অতিরিক্ত চার্জ দিতে হবে না।