টাটা স্কাই HD সেট টপ বক্সের দাম 300 টাকা কমলো, নতুন দাম জানুন

  

গ্রাহক বাড়াতে এবং ভারতের বৃহত্তম ডিটিএইচ অপারেটর হওয়ার লক্ষ্যে টাটা স্কাই গত কয়েকমাস ধরে বেশ কিছু আকর্ষণীয় প্ল্যান লঞ্চ করেছে। তবে শুধু নতুন প্ল্যান নয়, কোম্পানি সেট টপ বক্সের ও দাম কমিয়ে দিচ্ছে। কিছুদিন আগে কোম্পানি SD সেট টপ বক্সের দাম 300 টাকা কমিয়েছিলো। এবার HD সেট টপ বক্সের দাম 300 টাকা কমালো।

এর আগে SD সেটটপ বক্সের দাম ছিল 1,699 টাকা এবং HD সেট টপ বক্সের দাম ছিল 1,799 টাকা । নতুন দামে Tata Sky এর ওয়েবসাইট থেকে আপনি সেট টপ বক্স কিনতে পারবেন। দাম কমানোর পর Tata Sky এর SD সেটটপ বক্সের নতুন দাম হয়েছে 1,399 টাকা এবং HD সেট টপ বক্সের দাম হলো 1,499 টাকা।

মূলত Dish TV কে চ্যালেঞ্জে জানাতেই টাটা স্কাই এই সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে। কারণ Dish TV-র HD সেটটপ বক্সের দাম 1,590 টাকা এবং SD সেটটপ বক্সের দাম 1,490 টাকা। আবার এয়ারটেল ডিজিটাল টিভির HD সেট টপ বক্সের দাম 769 টাকা এবং SD সেটটপ বক্সের দাম 569 টাকা। যদিও এটি কেবল সেট টপ বক্সের দাম। এর ইনস্টলেশন চার্জ এবং ইঞ্জেনিয়ারিং চার্জ আলাদা নেওয়া হবে।

গ্রাহক টানতে একের পর এক নতুন প্ল্যান এনেছে টাটা স্কাই। মাত্র 49 টাকা থেকে বিভিন্ন আঞ্চলিক প্ল্যান এনেছে কোম্পানি। এই প্যাকগুলি তাদের বাঙালি দর্শকদের পছন্দের চ্যানেল এর চাহিদা মেটাবে বলে মনে করা হচ্ছে। বর্তমানে চারটি প্যাক শুরু করা হচ্ছে এই প্যাক গুলি হলো –

I) Star Bengali value A pack 
II) Star Bengali Value B pack 
III) Star Bengali Premium A Pack 
IV) Star Bengali Premium B pack

টাটা স্কাই যে আঞ্চলিক ভাষায় চারটি নতুন প্যাক আনতে চলেছে এই সমন্ধে প্রথম ধারণা দেয় টেলিকম টক। সবথেকে সুলভ প্যাকটি হলো Star Bengali value A pack । এই প্যাকটির মূল্য হলো কর ছাড়া 49 টাকা এবং কর দিয়ে 57.80 টাকা। এটির মাধ্যমে গ্রাহক পাবেন 14 টি sd চ্যানেল যার মধ্যে থাকবে National Geographic ,Star Gold, Jalsha Movies, Star sports 2 , Star sports 3 এবং আরো অনেক কিছু।

Tata Sky HD Set Top Box কিনতে এখানে ক্লিক করুন

Amazon এ প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : টাটা স্কাই আনলো ক্যাশব্যাক অফার, বিনামূল্যে এক মাস টিভি দেখার সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন