Tata Sky Romance: রোজ মাত্র ২ টাকা খরচে দেখতে পাবেন রোমান্টিক সব সিনেমা

টাটা স্কাই রোম্যান্স প্রতিদিন মাত্র ২ টাকায় ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হবে

tata-sky-launches-tata-sky-romance-channel-cost-rs-2-perday

ভারতের শীর্ষস্থানীয় ডাইরেক্ট-টু-হোম (DTH) অপারেটর Tata Sky তাদের প্ল্যাটফর্মে ‘টাটা স্কাই রোম্যান্স’ (‘Tata Sky Romance’) নামে একটি নতুন চ্যানেল যুক্ত করেছে। এই চ্যানেলটি বিভিন্ন ইন্ডাস্ট্রি থেকে বিভিন্ন ভাষার রোম্যান্টিক কনটেন্ট ইউজারদের সরবরাহ করবে। Tata Sky Romance হল বলিউড, হলিউড এবং টেলিভিশনের যাবতীয় সুপারহিট পুরোনো ধাঁচের রোমান্টিক কনটেন্টের এক সুসম্মৃদ্ধ সম্ভার। Tata Sky Romance-এর সহায়তায় বিনোদনের জন্য ব্যবহারকারীরা জব উই মেট, দ্য গুড গার্ল-এর মতো একাধিক জনপ্রিয় বলিউড এবং হলিউড সিনেমা দেখতে পাবেন। এই সার্ভিসটিকে প্রোমোট করার জন্য সানা মাকবুল (Sana Makbul) ও শাহির শেখের (Shaheer Sheikh) দ্বারস্থ হয়েছে সংস্থাটি।

টাটা স্কাই রোম্যান্স প্রতিদিন মাত্র ২ টাকায় ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হবে। এই পরিষেবায় কোনো বিজ্ঞাপন নেই, এবং ব্যবহারকারীরা সংস্থার মোবাইল অ্যাপের মাধ্যমেও কনটেন্টগুলি দেখতে পারেন। টাটা স্কাই-এর মূল লক্ষ্য হল ভারতীয় ইউজারদের এমন একটি সার্ভিস প্রদান করা, যার মাধ্যমে তারা বিভিন্ন দেশের রোমান্টিক কনটেন্ট নিজস্ব ভাষায় খুব সহজেই দেখতে পারেন। এবং আশা করা হচ্ছে যে, এই সার্ভিস তাদের উদ্দেশ্যকে যথাযথভাবে সফল করতে সহায়তা করবে।

টাটা স্কাই-এর চিফ কমার্শিয়াল অ্যান্ড কনটেন্ট অফিসার পল্লবী পুরী (Pallavi Puri) জানিয়েছেন, এই পরিষেবাটির মাধ্যমে ইউজাররা কোনো বিজ্ঞাপন ছাড়াই হিন্দি ভাষায় হলিউড এবং বলিউডের সেরা কিছু ছবি দেখতে পাবেন। তিনি আরও জানিয়েছেন যে, বিনোদনের ক্ষেত্রে রোম্যান্স ভারতের অন্যতম জনপ্রিয় ধারা। তাই এই সার্ভিসটি যে ইউজারদের মনঃপূত হবেই, সে সম্পর্কে যথেষ্ট আশাবাদী তিনি।

উল্লেখ্য, Tata Sky Romance চ্যানেলের নম্বর রাখা হয়েছে ১১৩ এবং এটি সংস্থার মোবাইল অ্যাপ্লিকেশনেও উপলব্ধ। এই চ্যানেলটি অন্তর্ভুক্ত করতে Tata Sky গ্রাহকরা ০৮০ ৬১৯৯৯৯৩৩ নম্বরে মিসড কল দিতে পারেন।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।