সুখবর! টাটা স্কাই গ্রাহকরা ৩০ এপ্রিল পর্যন্ত এই দশটি চ্যানেল বিনামূল্যে দেখতে পাবে

লকডাউনের কথা মাথায় রেখে টাটা স্কাই (Tata Sky) তাদের গ্রাহকদের জন্য সুখবর আনলো। এই বৃহত্তম ডিটিএইচ কোম্পানিটি ৩০ এপ্রিল পর্যন্ত তাদের ১০ টি চ্যানেল বিনামূল্যে দেখানোর কথা ঘোষণা করেছে। আপনাকে জানিয়ে রাখি এই ১০ টি চ্যানেল হল সেইসমস্ত চ্যানেল যেগুলো আগে ১৪ এপ্রিল পর্যন্ত বিনামূল্যে দেখানোর কথা বলা হয়েছিল। এর আগে কোম্পানিটি টাটা স্কাই ব্রডব্যান্ডের আনলিমিটেড গ্রাহকদের ফাপ লিমিট নির্ধারণের কথা বলেছিল।

টাটা স্কাই এর এই চ্যানেলগুলি বিনামূল্যে :

কোম্পানির তরফে জানানো হয়েছে, ডান্স স্টুডিও (চ্যানেল নম্বর ১২৩), ফান লার্নিং (চ্যানেল নম্বর ৬৬৪), রান্নার ক্লাস (চ্যানেল নম্বর ১২৭), ফিটনেস ম্যানেজার (চ্যানেল নম্বর ১১০), স্মার্ট ম্যানেজার (চ্যানেল নম্বর ৭০১), বৈদিক গণিত (চ্যানেল নম্বর ৭০২), শ্রেণিকক্ষ (চ্যানেল নম্বর ৬৬০) এবং বিউটি (চ্যানেল নাম্বার ১৫০) চ্যানেলগুলি বিনামূল্যে দেখা যাবে।

টাটা স্কাই ব্রডব্যান্ড :

কয়েকদিন আগে কোম্পানি তাদের ব্রডব্যান্ড গ্রাহকদের ঝটকা দিয়েছিল। টাটা স্কাইয়ের তরফে বলা হয়েছে এবার থেকে গ্রাহকরা আর আনলিমিটেড ডেটা বেনিফিট পাবে না। এবার থেকে দৈনিক বা মাসিক বৈধতার সাথে ডেটা ব্যবহার করতে হবে। এই মুহূর্তে টাটা স্কাই মাসিক, ত্রৈমাসিক বার্ষিক ব্রডব্যান্ড প্ল্যান অফার করে।

ভারতে করোনা ভাইরাসের পরিস্থিতি :

করোনা ভাইরাসের কারণে এই মুহূর্তে ভারতে ৪৩৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও আক্রান্তের সংখ্যা ১৩,৩৮৭ ছাড়িয়েছে। ঠিক হয়ে উঠেছে ১,৭৪৯ জন। সারাবিশ্বে এই ভাইরাস দ্বারা আক্রান্ত হয়েছে ১,৪৫,৫৬৮ জন।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।