টাটা স্কাইয়ের দুর্দান্ত অফার, এই গ্রাহকরা পাবে বিনামূল্যে ২ মাস টিভি দেখার সুযোগ

tata-sky-offering-2-months-cashback-for-icici-and-bank-of-baroda-users

অত্যাধিক প্রোডাক্ট সেল করার জন্য অনেক কোম্পানিই কেনাকাটার উপর বেশি ছাড় বা অন্যান্য অফার দিয়ে থাকে। ভারতের অন্যতম বিখ্যাত DTH সার্ভিস প্রদানকারী কোম্পানি Tata Sky এবার এমনই একটি অফার নিয়ে এসেছে। তারা এখন ১২ মাসের রিচার্জের উপর ২ মাসের টাকা ক্যাশব্যাক দিচ্ছে। অনুরূপভাবে ৬ মাসের রিচার্জ করলে ১ মাসের ক্যাশব্যাক পাওয়া যাবে। এই অফার মূলত ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে এবং ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পাওয়া যাবে। তবে অন্যান্য ব্যাঙ্কের জন্যও অফার আছে। আসুন টাটা স্কাইয়ের এই অফার সম্পর্কে জেনে নিই।

ICICI ব্যাঙ্কের অফার

Tata Sky, ICICI ব্যাঙ্ক গ্রাহকদের জন্য ক্যাশব্যাক অফারের শর্তাবলীগুলিও জানিয়ে দিয়েছে। তারা জানিয়েছে, এই অফার ৩১ অক্টোবর অব্দি পাওয়া যাবে। Tata Sky-এর ওয়েবসাইট বা মোবাইল অ্যাপের মাধ্যমে রিচার্জ করলে তবেই এই ক্যাশব্যাক পাওয়া যাবে। অন্য কোথাও থেকে রিচার্জ করলে এই ক্যাশব্যাক পাওয়া যাবে না।

তারা এও জানিয়েছে যে, ৭ দিনের মধ্যে ইউজারের অ্যাকাউন্টে এই ক্যাশব্যাক পৌঁছে যাবে। যে সমস্ত গ্রাহকরা দুই মাসের ক্যাশব্যাক পাবেন তাঁদের প্রথম মাসের ক্যাশব্যাক টি ৪৮ ঘণ্টার মধ্যে এবং দ্বিতীয় মাসের ক্যাশব্যাক ৭ দিনের মধ্যে তাদের অ্যাকাউন্টে ঢুকে যাবে। তবে মনে রাখবেন অ্যাকাউন্ট অ্যাক্টিভেশনের দিনে রিচার্জ করা হলে কোন সুবিধা পাওয়া যাবে না।

ব্যাঙ্ক অফ বরোদার অফার

Tata Sky শুধু ICICI ব্যাংকের জন্য নয়, ব্যাঙ্ক অফ বরোদার গ্ৰাহকদের জন্যও একটি অফার নিয়ে এসেছে। এই অফারটিতে ICICI ব্যাংকের মতনই সুবিধা পাওয়া যাবে। এর ফলে যে সমস্ত গ্রাহকরা ব্যাঙ্ক অফ বরোদা ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন তাঁরা ১২ মাসে পেমেন্টের জন্য ২ মাসের ক্যাশব্যাক পাবেন। এই অফারটি ৩০ নভেম্বর অব্দি প্রযোজ্য। তবে একজন গ্রাহক একবারই এই অফারের সুবিধা নিতে পারবেন।

অন্যান্য ব্যাঙ্কের অফার

ICICI ব্যাঙ্ক বা ব্যাঙ্ক অফ বরোদার গ্রাহক না হলেও আপনি এই ক্যাশব্যাকের সুবিধা নিতে পারেন। তবে সেক্ষেত্রে ১২ মাসের রিচার্জের জন্য ১ মাসের ক্যাশব্যাকই পাওয়া যাবে।