ব্যালেন্স শেষ হলেও টাটা স্কাই দিচ্ছে ৩ দিন টিভি দেখার সুযোগ, জানুন কি করতে হবে

দেশের জনপ্রিয় DTH কোম্পানি Tata Sky লকডাউনের সময় তাদের গ্রাহকদের বেশ কয়েকটি সুবিধা দিচ্ছে। কোম্পানি ইতিমধ্যেই গ্রাহকদের জন্য ১০ টি ভ্যালু অ্যাডেড চ্যানেল বিনামূল্যে দেওয়ার কথা ঘোষণা করেছে। এবার কোম্পানি ইমার্জেন্সি ক্রেডিট ফ্যাসিলিটি পরিষেবা আনলো। এই পরিষেবায় কারও যদি ব্যালেন্স শেষ হয়ে যায় তবে সে ইমার্জেন্সি ব্যালেন্স পাবে। এই ব্যালেন্সে টাটা স্কাই গ্রাহকরা ৩ দিন টিভি দেখতে পাবেন।

Tata Sky ইমার্জেন্সি টপ আপ ব্যালেন্স :

Tata Sky এর ওয়েবসাইট অনুযায়ী, এই ইমার্জেন্সি টপ আপ এর মাধ্যমে তিন দিন বিনা কোনো চার্জ ছাড়াই টিভি দেখা যাবে। এই পরিষেবার মাধ্যমে আপনার অ্যাকাউন্টে যে পরিমাণ অর্থ দেওয়া হবে তা চতুর্থ দিনে আপনার টাটা স্কাই অ্যাকাউন্ট থেকে স্বয়ংক্রিয়ভাবে কেটে নেওয়া হবে। এই পরিষেবাটি কেবল আপনার রিচার্জের শেষের দিন বা পরের দিনেই নেওয়া যেতে পারে।

এইভাবে ওঠান পরিষেবার সুবিধা :

এই অফার পেতে আপনার টাটা স্কাইয়ের রেজিস্টার্ড মোবাইল নম্বর থেকে ০৮০৬১৯৯৯৯৯৯ নম্বরে একটি মিস কল করতে হবে। বা আপনার রেজিস্টার্ড মোবাইল নম্বর থেকে TOPUP লিখে ৫৬৬৩৩ নম্বরে মেসেজ করতে হবে। এরপরেই আপনার অ্যাকাউন্টে কোম্পানি তিন দিনের ব্যালেন্স দিয়ে দেবে।

এদিকে দেশের বৃহত্তম ডিটিএইচ অপারেটর Tata Sky কাল ঘোষণা করেছে যে তারা ১০ টি ভ্যালু অ্যাডেড সার্ভিস (VAS) বিনামূল্যে অফার করবে গ্রাহকদের। কোম্পানির সিইও হরিত নাগপাল তার টুইটার হ্যান্ডেল এই ঘোষণা করেছেন। তিনি তার টুইটে লিখেছেন, লকডাউনের সময় টাটা স্কাইয়ের ১০ টি পরিষেবা বিনামূল্যে পাওয়া যাবে। এর আগে, টাটা স্কাই তার ফিটনেস চ্যানেলটি বিনামূল্যে ব্যবহারকারীদের জন্য উপলব্ধ করেছিল। এই ১০ টি ভ্যালু অ্যাডেড চ্যানেলগুলির মধ্যে ফিটনেসের পাশাপাশি রেসিপি, নৃত্য ইত্যাদি চ্যানেল রয়েছে। এই চ্যানেলগুলি হিন্দি, ইংরেজি ছাড়াও আরও কয়েকটি ভাষায় উপলব্ধ।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।